।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

কক্সবাজারে বঙ্গোপসাগরের নাজিরারটেক চ্যানেলে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও তিন জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

রোববার (২১ আগস্ট) সকাল সোয়া ১০টার দিকে কক্সবাজারের মহেশখালী চ্যানেল থেকে স্বজনদের সহায়তায় লাশ উদ্ধার করে কোস্টগার্ড। দুর্ঘটনাকবলিত ট্রলারের মালিক জাকের হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কক্সবাজার সদর উপজেলার খুরুশকুলের পূর্ব হামজার ডেইল গ্রামের হোসেন আহমদ, আবছার ও একই ইউনিয়নের মামুনপাড়ার আজিজুল হক। এ নিয়ে ট্রলারডুবির ঘটনায় দুই দিনে পাঁচ জেলের লাশ পাওয়া গেলো।

স্থানীয় জনপ্রতিনিধি আনোয়ার হোসেন জানান, বৈরী আবাহাওয়ার কারণে গত শুক্রবার বিকালে তীরে ফেরার পথে ট্রলারটি ডুবে যায়। এ ঘটনায় এখন পর্যন্ত পাঁচ জেলের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের বাড়ি খুরুশকুলে।

কক্সবাজার সদর মডেল থানা পরিদর্শক ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, সকালে তিন জেলের লাশ পাওয়া গেছে। অন্যদের উদ্ধার কাজ করছে কোস্টগার্ড।

উল্লেখ্য, শুক্রবার বিকালে নাজিরারটেক চ্যানেলে ডুবে যায় এফবি মায়ের দোয়া নামে একটি মাছ ধরার ট্রলার। ট্রলারে থাকা ১৯ জেলের মধ্যে আট জনকে উদ্ধার করে কোস্টগার্ড। অন্য ট্রলারে তীরে ফেরেন আরও তিন জন। বাকি নিখোঁজ আটজনের মধ্যে শনিবার তৈয়ব ও সাইফুলের লাশ উদ্ধার করা হয়েছে। এরপর আজ সকালে তিনজনের লাশ পাওয়া গেছে। এখনও নিখোঁজ রয়েছেন তিন জেলে।