।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আমরা বিদ্যুৎ দিয়েছি ঘরে ঘরে। এখন একটু কম বিদ্যুৎ আসছে যা একমাসের মধ্যে ঠিক হয়ে যাবে।

বৈশ্বিক সমস্যার কারণে আমরা একটু অসুবিধার মাঝে আছি। টাকার ঘাটতি পড়ে গেছে। আমাদের জন্য না, অন্যান্য দেশের মাতব্বরেরা লড়াই করছে। আর এটা আমাদের উপর এসে পড়েছে। আমরা সবুর করে বসে আছি। বেশি হলে এক দেড় মাস সবকিছু ঠিক হয়ে যাবে।

মঙ্গলবার (৯ আগস্ট) সকাল সাড়ে ১১ টায় শান্তিগঞ্জ উপজেলার এফআইডিবি হলে পরিকল্পনামন্ত্রীর স্বেচ্ছা তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে বক্তব্য প্রদানের সময় এসব কথা বলেন এম এ মান্নান।

মন্ত্রী বলেন, বন্যায় যাদের ক্ষতি হয়েছে তাদের কষ্ট দূর করার জন্য সরকার চেষ্টা করেছে আরও করবে। সরকার আমাদের সঙ্গে আছে। সরকার সহায়তা করছে আরও করবো। আপনাদের কাছে অনুরোধ সরকারকে একটু সময় দিন।

জাতীয় নির্বাচন সম্পর্কে তিনি বলেন, আবার ভোট দেয়ার সময় আসবে। মনে হলে ভোট দিবা না দিলে নাই। আল্লাহ সাক্ষী, ন্যায় বিচারের ভোট দিবা, কে উপকার করছে তাকে ভোট দিবা। যে উপকার করছে না তাকে ভোট দিবা না।

এ সময় উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো আনোয়ারুজ্জামান, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন।