।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

চট্টগ্রামে পৃথক এলাকায় পাহাড় ধসে চারজনের মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন পাঁচজন। শুক্রবার দিবাগত রাত ২টায় নগরীর আকবর শাহ থানার ১ নম্বর ঝিল এলাকা এবং শনিবার (১৮ জুন) ভোর ৪টায় ফয়’স লেক সি-ওয়ার্ল্ড গেট এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন—ঝিল এলাকার ফজলুল হকের মেয়ে শাহিনুর আকতার (৩০) ও মাহিনুর আকতার (২০)।  এ ঘটনায় আহত হয়েছেন তাদের মা রানু বেগম (২৮) ও বাবা ফজলুল হক (৭০)। লেকসিটি এলাকায় মারা গেছেন আমিনুর রহমানের ছেলে লিটন (২৩) ও ইমন (১৪)।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়ালি উদ্দিন আকবর জানান, রাত ২টার দিকে আকবর শাহ থানার ১ নম্বর ঝিল এলাকায় পাহাড় ধসে একই পরিবারের চারজন চাপা পড়েন। ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। জরুরি বিভাগের চিকিৎসক শাহিনুর ও মাহিনুরকে মৃত ঘোষণা করেন। এতে আহত হয়েছেন তাদের মা-বাবা। অন্যদিকে রাত ৩টায় একই থানার লেকসিটি এলাকায় আরেক পাহাড় ধসে ঘটনাস্থলেই দুই ভাই লিটন ও ইমন মারা যান। সেখানে আহত হয়েছেন তিনজন।

চট্টগ্রাম পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, দুইজন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন। আহত দুই জনকে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা এনামুল হক বলেন, ‘আমরা ঘটনাস্থল থেকে লিটন ও ইমন নামে দুইজনকে মৃত অবস্থায়প উদ্ধার করি। স্থানীয়রা আরও পাঁচজনকে আহত অবস্থায় উদ্ধার করেছেন।’

Comments are closed, but trackbacks and pingbacks are open.