।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নাটোরের বড়াইগ্রাম ও লালপুর উপজেলার সীমান্তবর্তী কদিমচিলান এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানের  চালক আপন মিয়া (২৫) ও হেলপার মোয়াজ্জেম হোসেন (৩০) নিহত হয়েছেন।

মঙ্গলবার (০৭ জুন) ভোরে বনপাড়া-পাবনা মহাসড়কের কদিমচিলান ক্লিকমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আপন মিয়া টাঙ্গাইল সদর উপজেলার বিল গারিন্দা গ্রামের রমজান আলীর ছেলে এবং মোয়াজ্জেম হোসেন একই জেলার বাসাইল উপজেলার বাসাইল পশ্চিমপাড়ার মঞ্জুর রহমানের ছেলে।

হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন জানান, মঙ্গলবার ভোরে পঞ্চগড় থেকে গোল্ডেন লাইন নামে একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৭৬৯০) বরিশালে যাচ্ছিল। পথে বনপাড়া-পাবনা মহাসড়কের কদিমচিলান ক্লিকমোড় এলাকায় পৌঁছালে পাবনা থেকে টাঙ্গাইলগামী একটি পিকআপভ্যানের (ঢাকা মেট্রো ন ২৩-০৭৩৫) সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপভ্যান চালক আপন মিয়া ও তার সহকারী মোয়াজ্জেম হোসেন গুরুতর আহত হন।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা তাদের উদ্ধার করে চালক আপন মিয়াকে বড়াইগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং হেলপারকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা দুজনই মারা যান। তাদের মরদেহ ময়নাতদন্ত শেষে দুই পরিবারের কাছে হস্তান্তর করা হবে। দুর্ঘটনাকবলিত বাস ও পিকআপভ্যান দুটি জব্দ করে বনপাড়া হাইওয়ে থানায় রাখা হয়েছে। বাসের চালক-হেলপার পলাতক রয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।