।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

রাজশাহী নগরে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছেন। তার নাম মো. রাব্বি (২৪)। নগরের কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া মহল্লায় তার বাড়ি। সোমবার দিবাগত রাত ১টার দিকে নিজ বাড়িতেই খুন হন তিনি। তার বুকে ও পেটে ছুরিকাঘাত করা হয়।

নিহত রাব্বির বাবার নাম মৃত কালু। রাব্বি বরফ কলের শ্রমিক ছিলেন। রাব্বিকে খুনের অভিযোগে মো. ইমন (২৩) নামে আরেক যুবককে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। নগরের রায়পাড়া রেললাইনের পাশে তার বাড়ি। ইমনের বাবার নাম মো. ইব্রাহিম। দুজনের টাকা-পয়সা নিয়ে বিরোধের জের ধরে এই খুনের ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, রাত ১টার দিকে রাব্বির বাড়ি গিয়ে মারামারি শুরু করেন ইমন। এ সময় রাব্বির বুকে ও পেটে ছুরি কাঘাত করা হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে ইমনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে চিকিৎসাধীন অবস্থায় তাকে আটক করা হয়েছে।

ওসি জানান, টাকা-পয়সা সংক্রান্ত বিরোধের কারণে এই খুনের ঘটনা ঘটেছে। রাতেই রাব্বির মরদেহটি বাড়ি থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেকের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা করার প্রস্তুতি নিচ্ছেন নিহত রাব্বির মা। মামলা হলে ইমনকে গ্রেফতার দেখানো হবে। চিকিৎসায় সুস্থ হওয়ার পর তাকে আদালতে তোলা হবে বলেও জানান ওসি।