।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

বরিশালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে লাইটপোস্টে ধাক্কা লেগে দুই কলেজছাত্র নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৬ মে) রাত সাড়ে ১১টায় শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—নগরীর বাজাররোড হাটখোলা কাঠের পুল এলাকার উত্তম সাহার ছেলে সুদীপ্ত সাহা (২৫) এবং একই এলাকার দিলীপ সাহার ছেলে অন্তু সাহা (২৪)। সুদীপ্ত সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্র। অন্তু নগরীর একটি বেসরকারি পলিটেকনিক ইনস্টিটিটের স্নাতক (সম্মান) তৃতীয় বর্ষের ছাত্র।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানার এসআই রিয়াজ উদ্দিন জানান, রাত সাড়ে ১১টায় মোটরসাইকেলে রুপাতলীর দিকে যাচ্ছিলেন সুদীপ্ত। পেছনে বসা ছিলেন তার বন্ধু অন্তু। শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে একটি লাইটপোস্টের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান সুদীপ্ত। অন্তুকে উদ্ধার করে শের-ই-বাংলা মেডিক্যালে ভর্তি করেন স্থানীয়রা। এর কিছুক্ষণ পর তার মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।