।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নাটোরের বড়াইগ্রামে ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে মনিরুজ্জামান (৩৫) ও আল-মাহবুব (৪৩) নামে দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত তিনজন।

বুধবার (১৮ মে) ভোর রাতে নাটোর-পাবনা মহাসড়কে উপজেলার নগর ইউনিয়নের কয়েন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আল মাহবুব চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার গহরপাড়া গ্রামের মৃত আদম আলীর ছেলে ও চালক মনিরুজ্জামান একই উপজেলার তালতলা পশুরহাট এলাকার আছির উদ্দিনের ছেলে। 

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসেন জানান, ভোরে চুয়াডাঙ্গা থেকে কয়েকজন যাত্রী নিয়ে একটি মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ ১১-৭৫৮৬) রাজশাহীর উদ্দেশে যাচ্ছিল। পথে বড়াইগ্রাম উপজেলার নাটোর-পাবনা মহাসড়কের কয়েন এলাকায় পঞ্চগড় থেকে পাবনাগামী বালু বোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলেই নিহত হন মাইক্রোবাসের চালক মনিরুজ্জামান ও আল-মাহবুব নামে এক যাত্রী। এসময় আহত হন আরও তিনজন যাত্রী। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। 

তিনি আরও বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে বনপাড়া হাইওয়ে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।