।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

গাড়ির টোল আদায়কে কেন্দ্র করে ঝিনাইদহে প্রতিপক্ষের ধারাল অস্ত্রের আঘাতে জীবন (২০) ও আক্তার (২০) নামে দুই তরুণ নিহত হয়েছেন। একই ঘটনায় গুরুতর আহত সাব্বির (১৯) ও সোহাগ (১৮) নামে দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে ঝিনাইদহের কোটচাঁদপুর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জীবন কোটচাঁদপুর উপজেলার আদর্শপাড়ার ফিরোজ আহমেদ ও আক্তার এলেঙ্গা গ্রামের বাবু তালেবের ছেলে।

স্থানীয়রা জানান, কোটচাঁদপুর পৌরসভা বাজার এলাকায় যানবাহনের টোল আদায়কে কেন্দ্র করে পৌর মেয়র ও স্থানীয় আওয়ামী লীগের এক নেতার সমর্থকদের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। এ নিয়ে তাদের মধ্যে কয়েকদফা ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনাও ঘটেছে। আজ প্রতিপক্ষ গ্রুপ ধারাল অস্ত্র দিয়ে আক্তারসহ তার লোকজনের ওপর চড়াও হয় এবং এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এতে ঘটনাস্থলে জীবন মারা যান এবং যশোর জেনারেল হাসপাতালে আনার পথে আক্তারের মৃত্যু হয়। আহত সাব্বির ও সোহাগকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের জরুরি বিভাগের ডা. মুরসালিনুর রহমান জানান, হাসপাতালে আনার আগেই আক্তার মারা যান। আহত সাব্বির ও সোহাগের অবস্থাও আশঙ্কাজনক। এরমধ্যে সাব্বিরকে ঢাকায় পাঠানো হয়েছে।

কোটচাঁদপুর থানার ওসি মো. মঈনুদ্দীন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের বিরোধে দুই জন প্রাণ হারিয়েছেন, আহতও হয়েছেন। আহতদের বিভন্ন জায়গায় নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকে পুলিশ তৎপর রয়েছে বলে জানান তিনি।