।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

দিনাজপুর সদর উপজেলায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন একটি মোটরসাইকেল ধাক্কা দিয়েছে। এতে ঘটনাস্থলে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। রোববার (২০ মার্চ) ভোরে দিনাজপুর সদর উপজেলার কাউগাঁ মোড়ের রাজাপুকুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা সম্পর্কে শ্যালক ও দুলাভাই বলে জানা গেছে।

নিহতরা হলেন- সদর উপজেলার তাজপুর গ্রামের তৈয়ব উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (২২) ও জেলা শহরের বড়বন্দর এলাকার কৃষণ মজুমদার ওরফে আনোয়ারুল ইসলাম (২৩)। ইসলাম ধর্ম গ্রহণ করে কৃষণ মজুমদার আনোয়ারুল ইসলাম নাম ধারণ করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, কয়েকদিন আগে একটি খালি ট্রাক দুর্ঘটনায় পতিত হয়ে কাউগা মোড় এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়েছিল। ভোরে রাস্তা দিয়ে চলাচলকারী একটি ট্রাককে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলটি ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আনোয়ারুল ও নজরুল প্রাণ হারান।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

দিনাজপুর কোতোয়ালি থানার ওসি মোজাফ্ফর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ভোরে কোনও এক সময় পেছন থেকে মোটরসাইকেলটি ট্রাকে ধাক্কা দেয়। এতেই দুইজন নিহত হয়েছেন। এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।