।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

দিনাজপুরের ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও তিন জন আহত হয়েছেন। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ী ফকিরপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুর্ঘটনাকবলিত মিনি পিকআপের চালক চাঁপাইনবাবগঞ্জের গোমোস্তাপুর উপজেলার আড্ডা গ্রামের রফিকুল ইসলামের ছেলে খায়রুল ইসলাম (৩০) ও হেলপার একই জেলার শিবগঞ্জ উপজেলার কানসার্ট গ্রামের এনামুল হকের ছেলে মামুন (২৮)।

আহতরা হলেন, ওই পিকআপের শ্রমিক নবাবগঞ্জ উপজেলার হিলিরডাঙা হঠাৎপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আজিবর রহমান (৩৫), পার্বতীপুর উপজেলার আকন্দপাড়া গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে তসকিব (৪০) ও একই উপজেলার মধ্যপাড়া শুকুরডাঙা গ্রামের আদম আলী (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃষ্টির মধ্যে দিনাজপুরে বরই নামিয়ে দিয়ে খালি পিকআপ নিয়ে চাঁপাইনবাবগঞ্জ ফিরছিলেন তারা। পথে ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়া ব্র্যাকের আঞ্চলিক কার্যালয়ের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাত যানের ধাক্কায় দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই চালক খায়রুল ইসলাম নিহত হন। পরে স্থানীয়রা হেলপারসহ আহত চারজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক হেলপার মামুনকে মৃত ঘোষণা করেন। এ ছাড়া আহত তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, পিকআপটি উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।