।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

টাঙ্গাইলের ধনবাড়ীতে ট্রাক ও পিকআপভ্যানের সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। শুক্রবার (২৮ জানুয়ারি) সকালে উপজেলার কয়রাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ধনবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার তারিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন পিকআপভ্যানের চালক টাঙ্গাইল সদর উপজেলার টাকুরিয়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে সোহেল মিয়া (৩২) ও জামালপুরের সরিষাবাড়ি উপজেলার চরআদ্রারা গ্রামের মফিজ উদ্দিনের ছেলে মরিচ ব্যবসায়ী সুমন মিয়া (২৬)।

তারিকুল ইসলাম জানান, সকালে জামালপুর থেকে ছেড়ে আসা ইটবোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। ট্রাকটি ধনবাড়ীর কয়রাপাড়া এলাকায় পৌঁছালে অপরদিক থেকে আসা একটি পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় ট্রাকের চালক ও হেলপার কাউকে পাওয়া যায়নি।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক সুলতানা বলেন, ‘দুইজনের মধ্যে একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। আহত ব্যক্তিকে অন্যত্র হস্তান্তর করা হয়। পরে তারও মৃত্যু হয়েছে।’