।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার রানিহাটিতে সড়ক দুর্ঘটনায় দুইজন মাহেন্দ্র যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও দুইজন।

রোববার (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার রানিহাটী বাজারে যাত্রীবাহী মাহিন্দ্রা আর ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মাহেন্দ্র চালক শিবগঞ্জ উপজেলার কানসাট ইউনিয়নের বিশ্বনাথপুর এলাকার বাক্কারের ছেলে হানিফ (৩০) ও একই এলাকার বাবুল শাহার ছেলে জয়দেব শাহ (৩২)।

আহতরা হলেন- কানসাট বিশ্বাবনাথপুর গ্রামের বাবুল কুমার শাহার স্ত্রী চন্দ্রা কুমার সাহা (৬২) এবং মনিরুলের ছেলে নুরে আলম (১৮)। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোযাফফর হোসেন জানান, রানীহাটি বাজারের সামনে যাত্রীবাহী একটি মাহেন্দ্রা চাঁপাইনবাবগঞ্জ সদরে যাওয়ার সময় বিপরীতদিকগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন গুরুতর আহত হন। আহত ৪ জনকে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক হাসপাতলে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় জয়দেব ও হানিফ দুইজন মারা যান। আরও ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় প্রাথমিক চিকিৎসা শেষে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও জানান, দুর্ঘটনার শিকার ট্রাক-মাহিন্দ্র ঘটনাস্থলে পড়ে রয়েছে। ট্রাক চালক পলাতক রয়েছেন। আইনানুগ ব্যবস্থা শেষে তাদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।