grand river view

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করার অভিযোগ এনে রাজশাহী মানগরীর তিন থানায় কাটাখালী পৌর মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে তিনটি এজাহার দেয়া হয়েছে। তিনটিরই বাদী রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) তিন ওয়ার্ড কাউন্সিলর। থানা থেকে এজাহারগুলো গ্রহণ করা হলেও মঙ্গলবার মধ্যরাত অবধি মামলা আকারে রেকর্ড করা হয়নি।

তিনটি এজাহারেই অভিযোগে জানানো হয়েছে, বাদীরা একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের প্রতিবেদনে কাটাখালীর মেয়র আব্বাস আলী বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি করেছেন এমন একটি অডিও ক্লিপ শুনেছেন। এ ব্যাপারে বোয়ালিয়া থানায় নগর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও রাসিক ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাজপাড়া থানায় নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও রাসিক ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মোমিন এবং চন্দ্রিমা থানায় ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন বাদী হয়ে আব্বাসের বিরুদ্ধে তিনটি এজাহার দাখিল করেন।

এ ব্যাপারে রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র কোনো তথ্য দিতে পারেননি। তবে সংশ্লিষ্ট থানাগুলোর একটির অফিসার ইনচার্জ (ওসি) এজাহার গ্রহণের সত্যতা স্বীকার করে জানিয়েছেন, বিষয়টি খতিয়ে দেখে মামলা রেকর্ড করা হবে।