grand river view

।। শোবিজ প্রতিবেদন ।।

বলিউডের অন্যতম নির্মাতা বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমা দিয়ে বলিউডে অভিষিক্ত হচ্ছেন ঢাকাই অভিনেত্রী আজমেরী হক বাঁধন। এই ছবির শুটিংয়ের জন্য তিনি এখন মুম্বাইতে অবস্থান করছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বাঁধন নিজেই। যদিও এই বিষয়ে বিস্তারিত বলার জন্য আরও দু’দিন সময় চেয়েছেন। তবে কাজের বিষয়টি আরও স্পষ্ট করেন নির্মাতা বিশাল নিজেই। বৃহস্পতিবার দুপুরে (১৪ অক্টোবর) ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে একটি সেলফি শেয়ার করে বিশাল লেখেন, ‘সো ডেলাইটেড টু হ্যাভ দিস গর্জিয়াস অ্যাক্টর ফ্রম বাংলাদেশ’।

এদিকে এই ছবির জন্য ঢাকার একজন নায়িকা লাগবে, সেই দাবি নিয়ে বিশাল প্রথমে প্রস্তাব পাঠান বিদ্যা সিনহা মিমের কাছে। এরপর মেহজাবীনকেও একই প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়েছেন ‘মকবুল’, ‘ইশকিয়া’, ‘কামিনে’, ‘হায়দার’, ‘ওমকারা’-খ্যাত এই নির্মাতা। দুই অভিনেত্রীরই একই মন্তব্য, ছবিটির গল্পের সঙ্গে নেতিবাচকভাবে জড়িয়ে আছে বাংলাদেশের নাম। গুঞ্জন রয়েছে, একই প্রস্তাব ছিল জয়া আহসানের কাছেও।

তবে বিশাল ভরদ্বাজের প্রস্তাবটি লুফে নেন ‘রেহানা মরিয়ম নূর’-খ্যাত আজমেরী হক বাঁধন।

অবশ্য এসব বিষয়ে একেবারেই মুখে কুলুপ দিয়েছেন বাঁধন। যেমনটা দিয়েছিলেন ‘রেহানা মরিয়ম নূর’-এর বেলায়ও। তবে এ বিষয়ে ততটা এড়িয়ে যাননি বাঁধন। বললেন, ‘সময় হলে সব জানাবো। দুইটা দিন সময় দিন।’

ফের প্রশ্ন ছিল, চারপাশে জোর গুঞ্জন বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’র জন্য এখন আপনি মুম্বাইতে! কবে থেকে শুটিং তাহলে। জবাবে বলেন, ‘গুঞ্জনে কান দেওয়া ঠিক হবে না। বলিউড-হলিউডে কাজ করার আগ্রহ কার না থাকে। আমারও আছে। কিন্তু সেটি শতভাগ নিশ্চিত না হয়ে আগাম বলা ঠিক হবে না। আমি সব বলবো। একটু দাঁড়াতে দিন।’

যদিও বাঁধনের এই লুকোচুরি বরবাদ হয়ে গেল বৃহস্পতিবার (১৪ অক্টোবর) বিশালের সঙ্গে সেলফি প্রকাশের মাধ্যমে!

Comments are closed, but trackbacks and pingbacks are open.