grand river view

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

পৃথক ঘটনায় পাঁচবিবি ও কালাই উপজেলায় বিদুৎস্পৃষ্ট হয়ে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে  এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়রা জানান, পাঁচবিবি উপজেলার  ভিমপুরে সুবোধ রায় নিজ  নিজ বাড়িতে বিদ্যুতের সংযোগ মেরামত করছিল। অসাবধানতার কারণে বিদ্যুতের তার ওই যুবকের শরীরে স্পর্শ করলে, বৈদ্যুতিক শকে গুরুতর আহত হন। এসময় পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে দিনাজপুরের হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সুবোধ রায় পাঁচবিবি উপজেলার ভীমপুর গ্রামের শ্রী তরনী কান্ত রায়ের ছেলে।

এ দিকে গোলাম আজম নামে এক নির্মাণ শ্রমিক কালাই উপজেলার ঝামুটপুর গ্রামের সামিউল ইসলামের নির্মাণাধীন ভবনে নির্মাণ শ্রমিক হিসাবে কাজ করছিলেন। এ সময় অসাবধানতাবশত নির্মাণাধীন ভবনের বৈদ্যুতিক সংযোগকৃত ছেঁড়া তারের সঙ্গে জড়িয়ে গুরুতর আহত হন গোলাম আজম। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব ও কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।