।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

কার্যক্রমের একশ দিন পূর্তিতে আগামী ১৫ সেপ্টেম্বর বুধবার শহিদ জামিল ব্রিগেডের সমাবেশ সফল করার লক্ষ্যে একটি প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ সেপ্টেম্বর) বিকেলে নগরের শাহমখদুম কলেজে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শহিদ জামিল ব্রিগেডের প্রধান পৃষ্ঠপোষক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। শুভেচ্ছা বক্তব্য দেন জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক ও মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

সভায় গত তিন মাস ধরে ব্রিগেডের স্বেচ্ছাসেবকদের সাহসী কার্যক্রমের প্রসংশা করে ফজলে হোসেন বাদশা বলেন, শহিদ জামিল ব্রিগেড জনগণের প্রতি দায়বদ্ধতা ও মানসেবার যে নজির স্থাপন করেছে তা এখন দেশজুড়ে প্রশংসিত। আমার জানা মতে; অতিমারির সময় সারা দেশে জামিল ব্রিগেডের মতো উদ্যোগ কেউ নিতে পারে নি। ব্রিগেডের স্বেচ্ছাসেবকদের মানুষের প্রতি ভালোবাসা দেখে আমি আনন্দিত এবং গর্বিত।’

ওয়ার্কার্স পার্টির অন্যতম সর্বোচ্চ এই নেতা আরও বলেন, আগামী ১৫ সেপ্টেম্বর জামিল ব্রিগেডের একশ দিন সম্পন্ন হবে। অনেকের কাছে এটি শুধু সংখ্যা মনে হলেও আমার কাছে এটি লড়াইয়ে বিজয়ী হওয়া দিনের মতো। ওইদিনের সমাবেশ থেকে আমরা মানুষের সামনে অনেক কিছু তুলতে ধরতে চাই। সুতরাং দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ।’

এসময় এমপি ফজলে হোসেন বাদশা সমাবেশকে সফল করতে প্রস্তুতি গ্রহণের জন্য জামিল ব্রিগেডের সকল সদস্যদের প্রতি আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন- শহিদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য আব্দুল মতিন, মনিরুদ্দীন পান্না, নাজমুল করিম অপু, মনিরুজ্জামান মনির, মতিউর রহমান মতি, সীতানাথ বণিক, কাশিয়াডাঙ্গা থানার সমন্বয়কারী শামীম ইমতিয়াজ, সদস্য গোলম রসুল বাবলু, চন্দ্রিমা থানার সমন্বয়কারী শাহীদ হোসেন শিশির, যুবনেতা আব্দুল খালেক বকুল, শাহিন শেখ, বোয়ালিয়া থানার সমন্বয়কারী ওহিদুর রহমান প্রমুখ।