grand river view

।। শোবিজ প্রতিবেদক ।।

পরীমনির বাসায় যখন র‌্যাবের অভিযান চলছে, ঠিক তখনই একজনের ফেসবুক প্রোফাইলে এই চিত্রনায়িকার ‘প্রীতিলতা’ লুকের ছবি উঠে আসে। প্রোফাইলের মালিক রাশিদ পলাশ। তারই পরিচালিত সিনেমায় পরীমনি বিপ্লবী প্রীতিলতা ওয়াদ্দেদার চরিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন।

মাত্র কদিন আগেই সিনেমাটির জন্য ফার্স্টলুক হিসেবে পরীমনিকে প্রীতিলতার চরিত্রে উপস্থাপনের চেষ্টা করা হয়। প্রকাশিত হয় সেই পোস্টারটিও। এ নিয়ে ঢাকার মিডিয়ায় খবরও হয়েছে। এর সপ্তাহ দেড়েকের মধ্যেই বুধবার দুপুরে বনানীতে পরীমনির বাসায় র‌্যাব অভিযান চালালো।

প্রায় ৬ বছর ধরে পরিচালক হিসেবে একাধিক সিনেমার ঘোষণা দিলেও একটিরও কাজ শেষ হয়নি রাশিদ পলাশের। ২০১৫ সালে পলাশ ‘নাইওর’ নামের একটি সিনেমার কাজ শুরু করলেও তা আলোর মুখ দেখেনি। সেই সিনেমার একটি টিজার ও একটি গান শুধু ইউটিউবে মুক্তি দেয়া হয়। নায়িকা সিমলাকে নিয়ে ‘ম্যাডাম ফুলি-২’ ছবির পরিচালক হিসেবেও শোনা গিয়েছিলো তার নাম। পরে সেটি আর হয়নি। ২০১৯ সালে নায়িকা আঁচলকে নিয়ে রাশিদ পলাশ ‘মঙ্গলযাত্রা’ নামের আরো একটি সিনেমা তৈরির কথা জানালেও শুরু হয়নি তার কাজ। ‘পদ্মাপুরাণ’ নামের আরও একটি সিনেমার গান কিছুদিন আগে মুক্তি পায়। সে সময় পরিচালক রাশিদ পলাশ জানিয়েছিলেন, করোনার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুললেই সেটি মুক্তি দেয়া হবে।

পরীমনিকে নিয়ে ‘প্রীতিলতা’ বানানোর ঘোষণাটি দেয়া হয়েছিলো ২০১৬ সালে। তবে তার শ্যুটিং শুরু হয় গত বছরের নভেম্বরে।