grand river view

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

কুষ্টিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন।

এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দু’জন কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

মঙ্গলবার (২০ জুলাই) সকালে ও দুপুরে এ দুর্ঘটনা ঘটে। 

দুপুরে কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের লালন শাহ সেতুর টোল প্লাজার কাছে ভিলকির পুল এলাকায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হন। এবং সকালে কুষ্টিয়া-পোড়াদহ সড়কের খাজানগর এলাকায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত হন।

নিহতরা হলেন- ট্রাকচালক মুন্সি বাবু (৪৫) ও মোটরসাইকেল আরোহী মারুফ (২২)। দু’জনের মধ্যে মারুফ কুষ্টিয়ার মিরপুর উপজেলার পোড়াদহ উত্তর কাটদহ গ্রামের মুক্তার আলীর ছেলে। বাবুর বাড়ি নড়াইল বলে জানা গেছে। 

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, দুপুর ১২টার দিকে ঈশ্বরদী থেকে কুষ্টিয়াগামী যাত্রীবাহী একটি বাস লালন শাহ সেতুর টোল প্লাজার কাছে ভিলকির পুল এলাকায় এলে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাকচালক বাবু নিহত হন। এ ঘটনায় আহত হন বাসের অন্তত ২০ জন যাত্রী। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যরা ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

অন্যদিকে, সকালে কুষ্টিয়া-পোড়াদহ সড়কের খাজানগর এলাকায় ব্যাটারিচালিত ইজিবাইকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মারুফের মৃত্যু হয়। 

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাবিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।