grand river view

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

রাজশাহীর গোদাগাড়ীতে মাহিন্দ্রা ও ট্রাকে সংঘর্ষে দুইজনের মৃত্যু ঘটেছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। শুক্রবার (৯ জুলাই) ভোর ৫ টা ১৫ মিনিটের দিকে রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোপালপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের নশিপুর গ্রামের নারায়ণ চৌধুরীর ছেলে মাধব হাওলাদার (৪০) ও অপরজন মাহিন্দ্রাচালক একই ইউনিয়নের পালশা গ্রামের মুখলেসুর রহমানের ছেলে সেলিম (৩৫)। নিহত মাধব হাওলাদার পেশায় ঘোষ ছিলেন দই বিক্রয় করার জন্য রাজশাহীর দিকে যাচ্ছিলেন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ ওসি কামরুল ইসলাম বলেন, গোপালপুর বাজারে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পিছনে মাহিন্দ্রা এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুজন আহত হয় পরে তাদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে মাহিন্দ্রাচালক সেলিমকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে এবং মাধব হাওলাদারকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানেই তিনি মারা যাযন। ট্রাক ও মাহিন্দ্রাটি জব্দ করা হয়েছে। তবে অভিযোগ পেলে আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে।