।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

বগুড়ার শাজাহানপুর উপজেলায় মহাসড়কে অটোরিকশা থামিয়ে কওমি মাদ্রাসার এক অধ্যক্ষকে গুলি করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

শাহজাহানপুর থানার এসআই আব্দুর রাজ্জাক জানান, উপজেলার কৃষি কলেজ এলাকায় বগুড়া- নাটোর মহাসড়কে মঙ্গলবার সকাল ১০টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত মোজাফফর হোসেন (৫৫) বগুড়া শহরের নিশিন্দারা এলাকায় ‘আল জামিয়া আল আরাবিয়া জারুল হেদায়া কওমি হাফিজিয়া মাদ্রাসার’ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ।

নাটোরের সিংড়া উপজেলার সুকাশ গ্রামের সায়েদ আলীর ছেলে মোজাফফর নিশিন্দারা এলাকায় একটি ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকতেন।

এসআই রাজ্জাক সাংবাদিকদের বলেন, “বগুড়া থেকে অটোরিকশায় করে সিংড়া যাচ্ছিলেন মোজাফফর। কয়েকজন তার পথ রোধ করে গুলি করে পালিয়ে যায়। ঘটনাস্থলেই তিনি মারা যান।”

কারা কেন মোজাফফরকে হত্যা করে থাকতে পারে, সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি পুলিশ। মোজাফফর সম্পর্কেও বিস্তারিত বলতে পারেননি এসআই রাজ্জাক।

সাংবাদিকদের প্রশ্নে তিনি বলেন, “কারা কী কারণে হত্যা করেছে তা জানতে পুলিশ মাঠে নেমেছে। মোজাফফর হোসেনের সঙ্গে অটোরিকশায় থাকা এক নারী ও এক পুরুষ যাত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।”

আজমল হোসেন নামের এক প্রতিবেশী জানান, মোজাফফরের স্ত্রী দুইজন। মাদ্রাসার কাজের পাশাপাশি তিনি ঝাড়ফুঁক করতেন এবং ‘কবিরাজি চিকিৎসা’ দিতেন।

তবে কারও সঙ্গে তার কোনো বিরোধ ছিল কি না, সে বিষয়ে ধারণা পাওয়া যায়নি ওই প্রতিবেশীর কথায়।

Comments are closed, but trackbacks and pingbacks are open.