।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নিহত মোসারাত জাহান মুনিয়ার বড়বোন নুসরাত জাহান তানিয়াকে হুমকিভরা ফোন করা হচ্ছে। তানিয়া তার বোনের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে আসামি করে দায়েরকৃত মামলার বাদী। অপরিচিত নম্বর থেকে অজ্ঞাত ব্যক্তিরা তাকে ফোন করে মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছেন বলেও তিনি সংবাদমাধ্যমে অভিযোগ করেছেন।

এদিকে নিহত মুনিয়ার নাচের একটি ভিডিয়ো বুধবার রাতে ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হয়েছে। সামাজিক মাধ্যমে শেয়ার করা ওই ভিডিয়োতে দাবি করা হয়েছে, সেটি নাইটক্লাবে তার নাচের দৃশ্য। যদিও ভিডিয়োতে একটি ঘরে নিহত কলেজপড়ুয়াকে একাই নাচতে দেখা যাচ্ছে। মুনিয়ার পরিবারের অভিযোগ, সামাজিকভাবে তাকে বিতর্কিত করে ফায়দা তুলতেই এই ভিডিয়ো ইন্টারনেটে ছাড়া হয়েছে।

ঢাকার প্রভাবশালী ইংরেজি দৈনিক দ্য ডেইলি স্টার বাদীকে উদ্ধৃত করে জানায়, মঙ্গলবার রাত থেকে তাকে অনেকগুলো অপিরিচিত নম্বর থেকে কল করা হচ্ছে। এর মধ্যে কোনো কোনো নম্বর থেকে বলা হচ্ছে, মামলা তুলে না নিলে বাদীর পরিণতিও তার বোনের মতো হবে।

ডেইলি স্টারের পক্ষ থেকে এমন দুটি নম্বর নিয়ে সেগুলোতে যোগাযোগের চেষ্টাও করা হয়েছে। কিন্তু দুই নম্বরই বন্ধ পাওয়া গেছে।

মুনিয়ার বোন জানিয়েছেন, কল করে ওপাশ থেকে তাকে গালিগালাজ করা হয়েছে এবং বলা হয়েছে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে তিনি বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা করেছেন। বিষয়টি তিনি এরই মধ্যে কুমিল্লার পুলিশকে জানিয়েছেন।

অন্যদিকে কুমিল্লার স্থানীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, মুনিয়ার ৪৮ সেকেন্ডের একটি ভিডিয়ো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছাড়া হয়েছে, যেখানে তাকে নাচতে দেখা যাচ্ছে। তবে সেটি কবে কোথায় ধারণ করা হয়েছে সে সংক্রান্ত কোনো তথ্য নেই।

মুনিয়ার বোন নুসরাত জাহান তানিয়ার অভিযোগ, সামাজিকভাবে অপদস্ত করতেই এমন ভিডিয়ো ছাড়া হয়েছে।

Comments are closed, but trackbacks and pingbacks are open.