নারী নিয়ে রিসোর্টে ধরা হেফাজত নেতা

।। নিজস্ব প্রতিবেদক, ঢাকা ।।

নারায়ণগঞ্জের এক রিসোর্টে নারীসহ থাকতে গিয়ে স্থানীয়দের হাতে আটক হয়েছেন হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক। শনিবার (৩ এপ্রিল) বিকেলে এ ঘটনার পর তিনি দাবি করেন, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী।

নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, মামুনুল হক নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন রয়েল রিসোর্টের একটি কক্ষে এক নারীসহ অবস্থান করছেন- এমন খবরে স্থানীয় লোকজন রিসোর্ট ঘেরাও করে। পরে খবর পেয়ে পুলিশ সেখানে যায়। মামুনুল হক পুলিশকে জানিয়েছেন সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে পুলিশ তাকে নিরাপত্তা দিয়ে সেখান থেকে উদ্ধার করেছে।

স্থানীয় পুলিশ জানায়, মামুনুল হক সকালে রয়েল রিসোর্টের ৫০১ নম্বর কক্ষটিতে উঠেন। দুপুর থেকেই এলাকায় চাউর হয় মামুনুল হক এক নারীসহ রিসোর্টে অবস্থান করছেন। এই খবরে এলাকার লোকজন রিসোর্টটি ঘেরাও করে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একাধিক ভিডিয়োতে দেখা যায়, রিসোর্টের একটি কক্ষে মামুনুল হককে স্থানীয় লোকজন ঘেরাও করে রেখেছে। সেখানে মামুনুল হককে বারবার প্রশ্ন করা হয়, সঙ্গের নারী কে? মামুনুল দাবি করেন, ওই নারী তার ‘দ্বিতীয় স্ত্রী। বারবার মামুনুল ওই নারীকে সরিয়ে দেয়ার চেষ্টা করতে থাকেন। এক পর্যায়ে একটি কক্ষের ভেতর সরিয়ে দেন ওই নারীকে।

রয়্যাল রিসোর্টের ব্যবস্থাপক লাল মিয়া জানান, দুপুরের দিকে মামুনুল হক তাদের রিসোর্টের ৫০১ নম্বর কক্ষে ওঠেন। এর পরপরই স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে রিসোর্টে তাকে নারীসহ ঘেরাও করে।

রাত ৮টার দিকে নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার জানান, মামুনুলকে নিরাপদে তার নেতাকর্মীদের হাতে তুলে দেয়া হয়েছে।