।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নারায়ণগঞ্জের সোনারগাঁয় নারীসহ স্থানীয়দের হাতে আটক থাকা হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে ছাড়াতে সংশ্লিষ্ট রিসোর্টে ভাঙচুর চালিয়েছে তার সমর্থকরা। লাঠিশোটা হাতে নিয়ে তার সমর্থকদের এই হামলার তথ্য ও ছবি অনলাইন সংস্করণে প্রকাশ করেছে ঢাকার প্রভাবশালী দৈনিক প্রথম আলো।

প্রথম আলো জানায়, সন্ধ্যা সোয়া সাতটার দিকে হেফাজতের একদল নেতা–কর্মী, মাদ্রাসাছাত্র মিছিল নিয়ে এসে রয়েল রিসোর্ট নামের ওই অবকাশযাপন কেন্দ্রটিতে ভাঙচুর চালিয়ে মামুনুলকে ছিনিয়ে নিয়ে যায়। তখন মামুনুলকে কক্ষের ভেতর জিজ্ঞাসাবাদ করছিল পুলিশ। নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহমেদসহ সোনারাগাঁ থানার কর্মকর্তারা তখন সেখানেই ছিলেন। মামানুলকে ছিনিয়ে বিপুল সংখ্যক হেফাজত নেতা–কর্মীকে মিছিল নিয়ে মোগড়াপাড়ার দিকে যেতে দেখা যায়।

এর আগে রয়েল রিসোর্টে স্থানীয়দের হাতে আটক হবার পর মামুনুল সংবাদকর্মীদের বলেন, দ্বিতীয় স্ত্রীকে নিয়ে অবকাশ যাপনে তিনি ওই রিসোর্টে যান। সেখানে তাঁকে হেনস্তা করা হয়েছে।

স্থানীয় আলেমদের কাউকে জানিয়ে তিনি এখানে এসেছেন কি না, জানতে চাইলে মামুনুল বলেন, ‘না, আমি জানাইনি। যেখানে যাই মানুষজন ভিড় করে। এ জন্য আমি একটু আলাদা করে এসেছিলাম।’