।। কনটেন্ট এডিটর, সোশ্যাল মিডিয়া ডেস্ক ।।

ভারতের প্রধানমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফর নিয়ে বিক্ষোভ ও সংঘাতের চলমান পরিস্থিতিতে প্রকাশ্যে এসেছে ইসলামী ছাত্রশিবির। জামায়াতে ইসলামীর এই ছাত্র সংগঠনের ঢাকা পশ্চিম শাখা শনিবার (২৭ মার্চ) রাজধানীতে বিক্ষোভ মিছিল করছে এমন একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে। সেখান থেকে সংগঠনটির কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল রাশিদুল ইসলাম ঘোষণা দেন, দেশজুড়ে তারা এই ইস্যুতে সব কর্মসূচিতে মাঠে থাকবেন।

শনিবার সকালে নিজেদের ফেসবুক পেজে প্রচার করা ওই ভিডিওতে বিক্ষোভ মিছিল শেষে শিবির নেতা রাশিদুলকে বক্তৃতা দিতে দেখা যায়। এসময় তিনি বলেন, “হাসিনা সরকারের পতনের সময় হয়েছে। আমরা সারাদেশের আন্দোলনরত তোৗহিদি জনতার সঙ্গে কঠিন আন্দোলন গড়ে তুলে পতন ত্বরান্বিত করবো।”

ওই ভিডিওর মন্তব্যের ঘরে ছাত্রশিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা মন্তব্য করেন। অনেকে ছাত্রশিবিরকে কীভাবে মাঠে থাকতে হবে, তার পরামর্শও দেন। কুমিল্লার এক শিবির নেতা ট্রাউজার পড়ে লাঠি, রড ও হকিস্টিক নিয়ে মাঠে নামার পরামর্শ দিয়েছেন সেখানে। বুটজুতা ও হেলমেট ব্যবহারের পাশাপাশি পুলিশের সঙ্গে সংঘাতের কথা বিবেচনায় রেখে প্রয়োজনীয় প্রস্তুতি নেয়ার কথাও তিনি লিখেছেন।