।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

গাজীপুরে শহরের সেফহোম থেকে পালিয়ে গেছে ১৪ কিশোরী। বুধবার রাত সাড়ে ১২দিকে শহরের ভোগড়া মোগরখাল এলাকার নারী ও শিশু কিশোরী হেফাজতিদের নিরাপদ আবাসন কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে বাসন থানা পুলিশ অভিযান চালিয়ে জয়দেবপুর রেলস্টেশন থেকে সাত কিশোরীকে উদ্ধার করেছে। পালাতক হেফাজতীদের বয়স আনুমানিক ১৫-২৫ বছর।

তবে বৃহস্পতিবার সকাল ১০টার পরও বাকি সাতজনের সন্ধান পাওয়া যায়নি। বাসন থানা পুলিশ কিশোরীদের উদ্ধারে চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী ও সদর জোনের সহকারী পুলিশ কমিশনার থোয়াই অংপ্রু মারমা বিষয়টি নিশ্চিত করে জানান, গাজীপুরের ভোগড়া এলাকার মহিলা, শিশু ও কিশোরী হেফাজতীদের নিরাপদ আবাসন কেন্দ্রের হেফাজতি নারী মূল ভবনের তৃতীয় তলার স্টোর রুমের জানালার গ্রিল কেটে পালিয়ে যায় ১৪ হেফাজতী। খবর পেয়ে গেলো রাতেই জয়দেবপুর রেল স্টেশন এলাকায়  অভিযান চালিয়ে জিএমপি সদর থানা পুলিশ ৭ জনকে উদ্ধার করা করেছে। বাকিদের উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পালাতক ১৪ জনের মধ্যে ৭ জন সদর থানা পুলিশ উদ্ধার করেছে। এখনো পলাতক রয়েছে ৭ জন। গাজীপুরের জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম জানান, পলাতক অপর নারীদের উদ্ধারের চেষ্টা চলছে।