।। কনটেন্ট এডিটর, সোশ্যাল মিডিয়া ডেস্ক ।।

আলুর ক্ষেতে আগের দিনের উল্টে যাওয়া সেসনা প্রশিক্ষণ বিমান এখনও সেভাবেই আছে। দূর থেকে পায়ে হেঁটে কিংবা সাইকেল, মোটরসাইকেলে ধুলা উড়িয়ে একনজর দেখতে আসছেন মানুষ। রাস্তায় দাঁড়িয়ে নতুন কেউ সেদিকে চাইলে হঠাৎ করে মেলা ভেবে ভুল করে বসতে পারেন!

আরও পড়ুন: আলুক্ষেতের দফারফা, ১০ লাখ টাকার ক্ষতি

তানোরের লালপুর গ্রামে বাংলাদেশ ফ্লাইং অ্যাকাডেমির প্রশিক্ষণ বিমান উল্টে যাবার পরদিন ঘটনাস্থলে ফলোআপ করতে যাওয়া রাজশাহীর সংবাদকর্মী আবরার শাঈর তার ফেসবুক পেজে ছবিসহ সেই মেলা মেলা ভাবের দৃশ্য ফুটিয়ে তুলেছেন। ঢাকার বেসরকারি টেলিভিশন চ্যানেল টোয়েন্টিফোরে কর্মরত শাঈরের পোস্টটি দেখুন-

উল্টানো বিমানের পাশে ব্যবসা ফেঁদে বসা ভাজাওয়ালা মুজাহিদুল ইসলামের বাড়ি ঘটনাস্থলের পাশেই দেবীপুরে। তিনি জানান, আগের দিনই অনেকে তাকে এখানে আসতে বলেছিলেন। কিন্তু দুর্ঘটনার দিন ব্যবসা করলে ভালো দেখায় না। তাই তিনি পরদিন এসেছেন। লোকসমাগমের কারণে বেচাবিক্রি ভালো হচ্ছে বলেও জানান তিনি।

দুপুর দেড়টার দিকে আবরার শাঈর ফেসবুকে নতুন কিছু ছবি পোস্ট করেন। সেখানে দেখা যায়, আরও নতুন কয়েকজন খাবার বেচতে এসে বসেছেন সেখানে। বেচাবিক্রি চলছে তাদেরও।

ঢাকার আরেক বেসরকারি স্যাটেলাইট চ্যানেল যমুনা টেলিভিশনের সংবাদকর্মী মওদুদ রানা আগের দিন তার ফেসবুক পেজে ভিডিয়োসহ তুলে ধরেছিলেন মানুষের এই কৌতূহল। রানার পোস্টটি দেখুন-

তবে কৌতূহলী মানুষের দল যাতে বিমানের কাছে চলে যেতে না পারে, সেজন্য ফিতা বেঁধে সীমানা নির্ধারণ করে দেয়া হয়েছে। পাশেই তাবু টানিয়ে পাহারা দিচ্ছেন পুলিশ সদস্যরা।

প্রতিবেদনে ব্যবহৃত আলোকচিত্র আবরার শাঈরের তোলা।