শাহরিয়ার আলমকে আবু সাঈদ চাঁদের হুমকি
Berger Viracare

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

প্রকাশ্য সমাবেশ থেকে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের ‘চামড়া তুলে নেয়া’র হুমকি দিয়েছেন রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ। মঙ্গলবার (১৭ ফেব্রুয়ারি) সকালে নগরীর ভূবনমোহন পার্ক এলাকায় জিয়ার খেতাব বাতিলের প্রতিবাদে আয়োজিত সমাবেশে এসময় দলটির চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনুসহ স্থানীয় শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

আবু সাঈদ চাঁদ বলেন, “চারঘাট পৌর নির্বাচনে আওয়ামী লীগ বাক্স ছিনতাই করে জয়ী হতে চায়। কিন্তু সেটি হবে না। বাঘা চারঘাট বিএনপির ঘাঁটি। আমি চারঘাট যাব, শাহরিয়ারের (পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম) পিঠের চামড়া তুলে নিব।”

এসময় তিনি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্দেশে বলেন, “শাহরিয়ার, তুমি আমাকে ভালো করেই চেনো। তুমি যতই আইতাড়া পাঁইতাড়া করো না কেন, ওটা চারঘাটের মাটি, বিএনপির ঘাটি। ওখান থেকে কেউ তোমাকে রক্ষা করতে পারবে না। এমনকি তোমার মা শেখ হাসিনাও নয়।”

তিনি শাহরিয়ারের বিরুদ্ধে বিএনপির বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা দিয়ে চারঘাটে আওয়ামী লীগকে প্রতিষ্ঠিত করার চেষ্টার অভিযোগ আনেন।

আবু সাঈদ চাঁদ চারদলীয় জোট সরকারের আমলে তার বিতর্কিত কর্মকাণ্ডের জন্য আলোচিত ছিলেন। একাধিকবার দল থেকেও তাকে বহিস্কার করা হয়। ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যানও হন তিনি। গত সংসদ নির্বাচনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বিপক্ষে বিএনপি চাঁদকে রাজশাহী-৬ আসন থেকে মনোনয়ন দেয়।