Berger Viracare

।। শোবিজ প্রতিবেদন ।।

আমাজন প্রাইমের ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ নিয়ে তুলকালাম কাণ্ড চলছে ভারতে। রাজনৈতিক ময়দান থেকেও এসেছে হুংকার, এসেছে বয়কটের আহ্বান। এমন ঘোলাটে পরিস্থিতিতে আসরে নামলেন কঙ্গনা রনৌত।

সিরিজের পরিচালক আলী আব্বাস জাফরকে একহাত নিলেন তিনি। “আল্লাহকে নিয়ে উপহাস করার সাহস আছে?” টুইটারে এই প্রশ্ন অভিনেত্রীর।

মুক্তির পর থেকেই তীব্র সমালোচনার মুখে পড়েছে সাইফ আলী খান, ডিম্পল কাপাডিয়া অভিনীত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’।

সিরিজে সমর প্রতাপ সিং-এর চরিত্রে অভিনয় করেছেন সাইফ। শিবা শেখরের চরিত্রে অভিনয় করেছেন মোহাম্মদ জিশান আইয়ুব, মূলত এ অভিনেতার একটি দৃশ্য নিয়েই তোলপাড়। সিরিজের পাশাপাশি আমাজন প্রাইম ওয়েব প্ল্যাটফর্মকেও বয়কটের ডাক দেয়া হয়। চাপের মুখে টিম ‘তাণ্ডব’ টিমের পক্ষ থেকে নিঃশর্ত ক্ষমাও চাওয়া হয়। বাড়ানো হয়েছে সাইফ আলী খানের নিরাপত্তা।

এই প্রসঙ্গেই বিজেপি নেতা কপিল মিশ্র টুইটারে লেখেন, “আলী আব্বাস জাফরজি কখনো নিজের ধর্ম নিয়ে সিনেমা বানিয়ে ক্ষমা চেয়ে দেখুন না। মত প্রকাশের সমস্ত স্বাধীনতা আমাদের ধর্মের ক্ষেত্রেই কেন? কখনো নিজের ঈশ্বরের উপহাস করেও ক্ষমা চান। দেশের আইন আপনার অপরাধের বিচার করবে। বিষাক্ত কাহিনি ফেরত নিন, ‘তাণ্ডব’ সরাতেই হবে।”

কপিলের এই টুইট শেয়ার করেই হিন্দিতে কঙ্গনা লেখেন, “ক্ষমা চাওয়ার জন্য বাঁচবে নাকি? এরা তো সোজা গলা কেটে দেয়, জেহাদি দেশ ফতোয়া জারি করে, লিব্রু মিডিয়া ভার্চ্যুয়াল লিঞ্চিং করে দেয়, তোমাকে শুধু খুনই করে দেবে না সেই মৃত্যুর আবার যুক্তি দেখিয়ে দেবে। বলো আলী আব্বাস জাফর, আল্লাহকে নিয়ে উপহাস করার সাহস আছে?”

তবে পাল্টা কোনো জবাব দেননি আলী আব্বাস জাফর।