।। শোবিজ প্রতিবেদক ।।

জনপ্রিয় শিল্পী নচিকেতার কথা ও সুরে এবার গান গেয়েছেন রোমানা ইতি। চাঁপাইনবাবগঞ্জের মেয়ে ইতি এই গানে কণ্ঠ দিয়েছেন আরেক প্রতিশ্রুতিশীল সংগীত শিল্পী আশিকুর রহমানের সঙ্গে। ‘জীবনে যে মুখ ভেসে যায়’ শিরোনামে গানটি মিউজিক ভিডিওসহ অনলাইনে প্রিমিয়ার হতে যাচ্ছে বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর)।

নচিকেতার সুর হলেও সংগীতায়োজন করেছেন ইবরার টিপু। ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) ব্যানারে প্রকাশিতব্য গানটির চিত্র পরিচালনা করেছেন চন্দন রায় চৌধুরী। এতে মডেল হিসেবে দেখা যাবে তন্ময় চক্রবর্তী ও বৃষ্টি খানকে। থাকবে দুই শিল্পী আশিকুর রহমান এবং রোমানা ইতির উপস্থিতিও।

নচিকেতার কথা ও সুরে গানের ‍সুযোগ কীভাবে এলো, জানতে চাইলে ইতি বলেন, “গানটা যখন সুর করা হয়, তখন সেখানে একটা মেয়েকণ্ঠ ডিমান্ড করে। নচিকেতা বলে দিয়েছিলেন, কেমন কণ্ঠ হলে গানটাতে মানাবে। তখন সোহেল মেহেদী ভাই আমার কথা বলেন। এরপর আশিক ভাই আমার সঙ্গে যোগাযোগ করেন।”

ইতি বলেন, “নচিকেতার মতো একজনের সুরে গান করতে পারাটাই অনেক সৌভাগ্যের। সেখানে আমার কণ্ঠ তিনি পছন্দও করেছেন। আশা করি দর্শক ও শ্রোতারাও গানটা পছন্দ করবেন। আর ব্যক্তিগতভাবে নচিকেতার কান পর্যন্ত আর কণ্ঠ পৌঁছেছে, এতেই আমি অনেক খুশি।”