।। শোবিজ প্রতিবেদন ।।

সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়ানো এবং সেই ছবি প্রকাশ করায় ভারতীয় অভিনেতা মিলিন্দ সোমানের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছে গোয়া জেলা পুলিশ। তার বিরুদ্ধে অশ্লীলতাকে ‘উৎসাহ’ দেয়ার অভিযোগ আনা হয়েছে।

সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, মিলিন্দের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা দেয়া হয়েছে।

দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজকুমার সিংহকে উদ্ধৃত করে এএনআই জানিয়েছে, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে ছোটা এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করার অভিযোগে গোয়া সুরক্ষা মঞ্চ নামে একটি সংগঠন মামলা দায়ের করে মিলিন্দের বিরুদ্ধে।

বুধবার (৪ নভেম্বর) নিজের ৫৫তম জন্মদিনে দক্ষিণ গোয়ার সমুদ্র সৈকতে গিয়েছিলেন মিলিন্দ। ৫৫ বছর বয়সেও নিজের ফিটনেস নিয়ে গর্বিত মিলিন্দ। তাই নগ্ন ছবি প্রকাশ করে তাই ক্যাপশনে লিখেছিলেন, ‘হ্যাপি বার্থডে টু মি। ৫৫ অ্যান্ড রানিং।’

এর আগে গোয়ারই কানাকোনা শহরের একটি বাঁধে ‘আপত্তিকর’ ভিডিও বানানোর জন্য গত বৃহস্পতিবারই গোয়া পুলিশ গ্রেফতার অভিনেতা-মডেল পুনম পাণ্ডে এবং তার স্বামী স্যাম বম্বে-কে। জনসমক্ষে এই ধরনের ভিডিও শ্যুট করায় সমালোচনা শুরু হয়। পুনমের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জোরালো দাবি ওঠে। তার পরই গ্রেফতার করা হয় পুনমকে।

Berger Weather Coat