।। শোবিজ প্রতিবেদন ।।

প্রায় বছর খানেক ধরে চাউর হয়েছে, প্রেম করছেন ঢাকার সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব ও ভারতীয় শিল্পী সুনিধি নায়েক।

সেই খবরটি বিয়ের দিকেই গড়াচ্ছে তা বোঝা যায় গত বছরের মাঝামাঝি যখন সুনিধি ঢাকায় এসে দীর্ঘ সময়ের জন্য থাকা শুরু করেন। তবে কেউই তাদের বিষয়ে সরাসরি মুখ খোলেননি। সবসময়ই জানিয়েছেন মুগ্ধতার কথা।

এবারও ঘটেছে তা-ই। তারা না বললেও অর্ণবের বোনজামাই সৃজিত মুখার্জি কিন্তু বসে নেই। একেবারে হাটে (ফেসবুকে) হাঁড়ি ভেঙে দিলেন। জানালেন, অর্ণব-সুনিধি নিজেদের জন্য বড় সিদ্ধান্ত নিয়েছেন।

সৃজিত অর্ণব ও সুনিধির সঙ্গে মিথিলাকে নিয়ে নিয়ে তোলা একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘হারিয়ে গিয়েছ এই তো জরুরি খবর। অভিনন্দন।’

প্রত্যুত্তরে অর্ণব লিখেছেন, ‘থ্যাংক ইউ’।

অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার ছোট বোন মিশৌরী রশীদ বিয়ের খবরটি নিশ্চিত করেছেন।

জানান, আজ (২৮ অক্টোবর) পশ্চিমবঙ্গের আসানসোলে বিয়ে করেছেন তারা। সেখানে রেজিস্ট্রি ম্যারেজ হয়েছে।

এরপরই সৃজিত এই পোস্টটি করেন। অনেকের মতে, ফেসবুকে এই নির্মাতার ‘অভিনন্দন বার্তা’ই  প্রথম জানান দিয়েছে সুখবরটির।

সৃজিতের পোস্টটি শেয়ার করেছেন সুনিধি। লিখেছেন, ‘অলরাইট’। সেই পোস্টের নিচেও অনেক মন্তব্য, যেখানে অধিকাংশই শুভেচ্ছা জানিয়েছেন নতুন জীবনের কথা উল্লেখ করে।

এদিকে সৃজিতের পোস্টে গিয়ে অর্ণবের বন্ধু ও সংগীতশিল্পী লাবিব কামাল গৌরব লিখেছেন, ‘অভিনন্দন অর্ণব ও সুনিধি। বিশাল খবর। দাওয়াত পাওনা রইলো।’

আসামে জন্ম নেয়া সুনিধির সঙ্গে বিশ্বভারতীতেই পরিচয় অর্ণবের। বিশ্ববিদ্যালয়টিতে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এক অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্রসংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব; জানিয়েছিলেন শুভকামনা। সেই পরিচয় থেকেই দিনে দিনে একে অপরের প্রেমে মজেছেন। গেল এক বছরে তারা একসঙ্গে বেশ ক’টি গান প্রকাশ করেছেন, লাইভ শো করেছেন ভারত ও বাংলাদেশ থেকে।

Berger Weather Coat