।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নাটোরের সিংড়ায় ট্রাকের চাপায় মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ সময় রায়হান নামে একজন আহত হয়েছেন।

রোববার (১৮ অক্টোবর) বিকেলে উপজেলার জামতলী-বামিহাল আঞ্চলিক সড়কের বিনগ্রাম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, উপজেলার পিপুলসর গ্রামের দুদু মিয়ার ছেলে সবুজ হোসেন ও ফরিদপুরের ভাংগার ডাককুড়া গ্রামের সুলতান আলীর ছেলে গিয়াস উদ্দিন। আহত রায়হানকে উদ্ধার করে সিংড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। চালকসহ ট্রাকটি আটক করেছে এলাকাবাসী।

সিংড়া থানার উপ-পরিদর্শক কিশোর কুমার পাল ও স্থানীয়রা জানান, দুই বন্ধু রায়হান ও গিয়াস উদ্দিন ফরিদপুর থেকে বেড়াতে আসে সিংড়ার পিপুলসর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে। এ সময় তারা মোটরচালক সবুজ হোসেনকে ভাড়া করে সিংড়া থেকে বিনগ্রাম যাওয়ার পথে মোটরসাইকেলের সামনে মানসিক ভারসাম্যহীন এক নারী চলে এলে তাকে বাঁচানোর চেষ্টা করে মোটরসাইকেল চালক। এ সময় তারা মোটরসাইকেল থেকে সড়কের ওপর ছিটকে পড়ে যায়।

তারা জানান, এরপরেই পিছন থেকে দ্রুতগতির একটি ট্রাক তাদের শরীরের ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যায়। আহত হয় একজন। স্থানীয়রা আহত অবস্থায় রায়হানকে উদ্ধার করে সিংড়া হাসপাতালে নিয়ে যায় এবং চালকসহ ট্রাকটিকে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

Berger Weather Coat

Comments are closed, but trackbacks and pingbacks are open.