পড়তে পারবেন < 1 মিনিটে

 ।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

প্রতারণার অভিযোগে গ্রেফতার হওয়া রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে যে কোন তথ্য দিয়ে সহায়তা করার অনুরোধ জানিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এছাড়াও সাহেদের প্রতারণার শিকার যেকোনো ব্যক্তির অভিযোগ গ্রহণ এবং তাদের আইনি সহায়তা র‌্যাব থেকে দেওয়া হবে।

শুক্রবার (১৭ জুলাই) বিকেলে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফট্যানেন্ট কর্নেল মো. আশিক বিল্লাহ এ তথ্য জানান। তিনি জানান, রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের বিরুদ্ধে প্রতারণার অনেক মামলা রয়েছে। তিনি বিভিন্ন পরিচয় ব্যবহার করে মানুষের সঙ্গে প্রতারণা করেছেন। অনেকেই অভিযোগ করেননি। তবে সাহেদ গ্রেফতার হওয়ার পর প্রতারণার শিকার অনেক ভুক্তভোগী র‌্যাবের সঙ্গে যোগযোগ করছেন।

তথ্য বা অভিযোগ জানাতে এবং আইনি সহায়তা পেতে যোগাযোগের ঠিকানা: তদন্ত উইং, র‌্যাব হেডকোয়ার্টার, হটলাইন নম্বরঃ ০১৭৭৭৭২০২১১। ই-মেইল: rabhq.invest@gmail.com

র‌্যাব কর্মকর্তা আরও জানান, সাহেদের প্রতারণা, কু-কর্ম এবং বিভিন্ন অপরাধের বিষয়ে চাইলে যে কেউ আমাদের তথ্য দিয়ে সহায়তা করতে পারেন। কোনো ভুক্তভোগী অভিযোগ দিতে চাইলে র‌্যাবের পক্ষ থেকে তাদের আইনি সহায়তা দেওয়া হবে।

Berger Weather Coat