Loading...
উত্তরকাল > বিস্তারিত > শোবিজ > অস্কারে যুক্ত হচ্ছেন হৃতিক-আলিয়া

অস্কারে যুক্ত হচ্ছেন হৃতিক-আলিয়া

পড়তে পারবেন < 1 মিনিটে

।। শোবিজ প্রতিবেদন ।।

করোনা, সুশান্ত সিং রাজপুতের মৃত্যু, স্বজনপোষণ বিতর্ক কিংবা ব্যক্তিগত দ্বন্দ্ব- এসব মিলিয়ে একেবারে নাস্তানাবুদ অবস্থায় বলিউড। দম বন্ধ হয়ে আসা এই পরিবেশে কিছু বিশুদ্ধ বাতাস নিয়ে এলো অস্কারের একটি চিঠি।

চলচ্চিত্র দুনিয়ার সবচেয়ে সম্মানজনক আসর অস্কারের আয়োজক দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার্স আর্টস অ্যান্ড সায়েন্স-এর পক্ষ থেকে এবার বিশ্বের ৮১৯ জন তারকাকে তাদের নয়া সদস্য হিসেবে যুক্ত করতে যাচ্ছে। যারা পরবর্তী সময়ে ভোট দিতে এবং অস্কারের বিভিন্ন কাজে সম্পৃক্ত হতে পারবেন।

সেই তালিকায় এবার যুক্ত হচ্ছেন বলিউড দুই তারকা হৃতিক রোশন ও আলিয়া ভাট। সম্প্রতি সেই চিঠিটিই হাতে পেয়েছেন দুই তারকা।

এবার আরও আমন্ত্রণ জানানো হয়েছেন ভারতীয় কাস্টিং ডিরেক্টর নন্দিনী শ্রীকান্ত, কস্টিউম ডিজাইনার নিতা লুল্লা, নির্মাতা নিশ্থা জৈন, অমিত মধেশিয়া, ভিজুয়াল ইফেক্ট সুপারভাইজার বিশাল আনন্দ ও সন্দীপ কমলকে।

আলিয়াকে আমন্ত্রণ জানানো হয়েছে ‘গাল্লি বয়’-তে সুঅভিনয়ের কারণে। ছবিটি অস্কারের জন্য জমাও হয়েছিল। যা প্রাথমিক পর্বেই ছিটকে গিয়েছিল।

আর হৃতিককে আমন্ত্রণের হেতু- তার লাগাতার পরিবেশনা। উল্লেখ করা হচ্ছে ‘সুপার ৩০’, ‘যোধা আকবর’-এর মতো ছবিগুলোর নাম।

অ্যাকাডেমি প্রেসিডেন্ট ডেভিড রুবিন বলেন, ‘আমরা সবসময় অসাধারণ সব প্রতিভাকে অতিথি হিসেবে পেয়েছি, যারা তাদের বৈচিত্রতা দিয়ে আমাদের বৈশ্বিক চলচ্চিত্র কমিউনিটিকে আরও সমৃদ্ধ করেছে।’

অস্কারের অফিশিয়াল ওয়েবসাইটে এবারের অতিথিদের নাম প্রকাশ করা হয়েছে। জানা যায়, আমন্ত্রিত অতিথিরা আমন্ত্রণ গ্রহণের পর অস্কারের ভোটাধিকার পাবেন তারা।

অস্কার নিয়মিতই বলিউড তারকাদের আমন্ত্রণ জানিয়ে থাকে। এর আগে তাদের সম্মান পেয়েছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, টাবু, অনিল কাপুর, আমির খান, সালমান খান, ইরফান খান, প্রিয়াঙ্কা চোপড়া, ঐশ্বরিয়া রাই বচ্চন, দীপিকা পাড়ুকোনসহ অনেকে।

সূত্র: এনডিটিভি

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: