Loading...
উত্তরকাল > বিস্তারিত > উত্তরবঙ্গ > পাটকল বন্ধ না আধুনিকায়ন করার দাবি শ্রমিক ফেডারেশনের

পাটকল বন্ধ না আধুনিকায়ন করার দাবি শ্রমিক ফেডারেশনের

পড়তে পারবেন < 1 মিনিটে

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী।।

রাষ্ট্রায়ত্ব পাটকল রক্ষা ও সরকারি বন্ধের সিদ্ধান্ত বাতিল করে বেতন ভাতা পরিশোধের দাবিতে রাজশাহীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে জাতীয় শ্রমিক ফেডারেশন রাজশাহী জেলা শাখার নেতৃবৃন্দ।

বুধবার (১ জুলাই) সকালে নগরের সাহেববাজার জিরোপয়েন্টে এই মানববন্ধন করেন তারা।

সমাবেশে বক্তারা বলেন, অনিয়ম-দুর্নীতি আর লুটপাটের কারণে রাষ্ট্রায়ত্ত শিল্প-কারখানাগুলো ধুঁকছে। কিন্তু দুর্নীতি বন্ধে কার্যকর পদক্ষেপ গ্রহণ না করে পাটকল বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত মোটেও কেনো সমাধান নয়। পাটকলগুলো বন্ধ হলে দেশের হাজার হাজার শ্রমিক বেকার হবে। তাই দেশে মুজিববর্ষ চলাকালে এমন সিদ্ধান্ত না নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান বক্তারা।

ঘন্টাব্যাপি মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয় শ্রমিক ফেডারেশন রাজশাহী জেলার সভাপতি অ্যাড. ফেরদৌস জামিল টুটুল। মানববন্ধনে বক্তব্য দেন- বাংলাদেশের ওয়ার্কার্স পার্টিও রাজশাহী নগর সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, নগর সম্পাদকমণ্ডলির সমস্য আবুল কালাম আজাদ, আবদুল মতিন, মনিরুজ্জামান মনির, মনিরুদ্দিন পান্না। মানববন্ধন পরিচালনা করেন জাতীয় শ্রমিক ফেডারেশন রাজশাহী জেলার সাংগঠনিক সম্পাদক নাজমুল করিম অপু।

মানববন্ধনে শ্রমিকদের জাতীয় স্বার্থবিরোধী এ সিদ্ধান্ত অবিলম্বে বাতিলসহ ছাঁটাই বন্ধ, অপ্রাতিষ্ঠানিক শ্রমিকদের চিকিৎসা নিশ্চিত ও পূর্ণাঙ্গ রেশিয়ানেরও দাবি জানানো হয়।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: