Loading...
উত্তরকাল > বিস্তারিত > দুপুরের সংবাদ > ইরানে ক্লিনিকে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ১৯

ইরানে ক্লিনিকে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ১৯

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠেছে ইরানের রাজধানী তেহরান। উত্তর তেহরানের একটি ক্লিনিকে শক্তিশালী বিস্ফোরণে কমপক্ষে ১৯ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে- কর্মকর্তাদের বরাতে জানিয়েছে সংবাদসংস্থা এএফপি।

ইরানের সিনিয়র এক কর্মকর্তা জানিয়েছেন, গ্যাস লিকের কারণে এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

ডেপুটি স্বাস্থ্যমন্ত্রী ইরাজ হরিরচি প্রাথমিকভাবে জানিয়েছিলেন, দশজন নারী এবং তিনজন পুরুষ প্রাণ হারিয়েছেন। পরে নিহতের সংখ্যা আরও ছয়জন বৃদ্ধি পেয়েছে বলে জানান তিনি।

এই ঘটনার পরেই সোশ্যাল মিডিয়ায় স্থানীয়রা বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করেন। ভিডিওতে অনেক দূর থেকে ধোঁয়া দেখা গিয়েছে। স্থানীয়রা দেখান, ঠিক কত পরিমাণ ধোঁয়া বেরিয়ে আকাশকে ঢেকে ফেলেছে। কয়েকঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন দমকলকর্মীরা।

এই বিস্ফোরণে যারা প্রাণ হারিয়েছেন তাঁরা বেশিরভাগ উপরের তলায় ছিলেন। অপারেশন রুমে যাদের অপারেশন চলছিল অথবা রোগীদের সঙ্গে ছিলেন তারা ধোঁয়া এবং গরমে প্রাণ হারিয়েছেন, এমনটাই জানিয়েছেন তেহরানের দমকল দফতরের জালাল মালেকি।

এই ঘটনার ঠিক দু’দিন আগেই তেহরানের মিলিটারি ফেসিলিটিতে বিস্ফোরণ হয়। সেই ঘটনার দু’দিন পরেই গ্যাস লিক করে ভয়াবহ বিস্ফোরণ হয়েছে। তবে সেদিনের ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: