Loading...
উত্তরকাল > বিস্তারিত > ফিচার > বাবা দিবস আসছে, উপহার রেডি তো?

বাবা দিবস আসছে, উপহার রেডি তো?

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

প্রতি বছর জুন মাসের তৃতীয় রোববার বিশ্বজুড়ে উদযাপিত হয় বাবা দিবস। সে হিসেবে আসছে রোববার (২১ জুন) আন্তর্জাতিক বাবা দিবস পালিত হবে।

এখন যেহেতু অলস সময় কাটছে, বাবাকে এমন কিছু দিতে পারেন যেটা নিয়ে এই সময়টা আনন্দে কাটবে তার। স্মার্ট ফোন দিতে পারেন বাবাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার শিখিয়ে দিন। অলস সময়টা ভালোই যাবে তার।

বাইরে গিয়ে জগিং করা হচ্ছে না এখন। বাসায় হালকা ব্যায়াম করার জন্য তাকে কিনে দিতে পারেন প্রয়োজনীয় সরঞ্জামাদি। এছাড়া সাধারণ কিছু উপহারেও খুশি করতে পারেন বাবাকে। বাবা দিবসের বিশেষ মগ কিংবা কার্ড হতে পারে চমৎকার উপহার। রঙিন কাগজ থাকলে কিন্তু নিজেই কার্ড বানিয়ে ফেলতে পারেন।

পারিবারিক আনন্দের কোনও মুহূর্তের ফ্রেমে বন্দি করে দিতে পারেন তাকে। পাঞ্জাবি বা শার্ট হতে পারে উপহার। কলম, প্যাড কিংবা ঘড়ি কিনে দিতে পারেন।

বাবার কাজের টেবিল থাকলে সেখানে রাখার জন্য চমৎকার একটি ইনডোর প্ল্যান্ট কিনে দিন। উপহার হতে পারে প্রিয় লেখকের বই।

স্মার্ট ওয়াচ কিনে দেয়া যেতে পারে তার ফিটনেসের জন্য। নির্দিষ্ট সময় পর পর এটি মনে করিয়ে দেবে খানিকক্ষণ হাঁটার কথা।

এবার যেহেতু বাইরে যাওয়া হচ্ছে না, বাসায়ই রান্না করে ফেলতে পারেন বাবার পছন্দের কোনও খাবার। বাবার সহকর্মী কিংবা বন্ধুদের সঙ্গে ভার্চুয়াল একটি পার্টির ব্যবস্থা করে ফেলা যেতে পারে। 

বাবাকে ভালোবাসার জন্য যদিও লাগে না কোনও নির্দিষ্ট উপলক্ষ, তবুও নির্দিষ্ট দিনে ভালোবাসার প্রকাশ করতে বাধা নেই। উপহার যেটাই হোক, সেটার পেছনে ভালোবাসা ও আন্তরিকতা যেন থাকে ষোলোআনা।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: