Loading...
উত্তরকাল > বিস্তারিত > উত্তরবঙ্গ > রাজশাহীতে এসএ টিভির ক্যামেরাপার্সন আবু সাঈদের করোনা সংক্রমণ শনাক্ত

রাজশাহীতে এসএ টিভির ক্যামেরাপার্সন আবু সাঈদের করোনা সংক্রমণ শনাক্ত

পড়তে পারবেন < 1 মিনিটে

।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

এসএ টিভির রাজশাহী ব্যুরোর ক্যামেরাপার্সন আবু সাঈদের (৩৫) করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছে। গতকাল সোমবার (৮ জুন) রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ রিপোর্ট আসে।

মঙ্গলবার (৯ জুন) সকালে আবু সাঈদ নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন, বর্তমানে তিনি রাজশাহী নগরের কাটাখালি থানার কিসমত কুখণ্ডি এলাকায় নিজের বাড়িতেই আইসোলেশনে আছেন। কয়েকদিন ধরে তার জ্বর ছিল। কিন্তু এখন জ্বর নেই। তবে শারীরিক এবং মানসিকভাবে তিনি দুর্বল। আবু সাঈদ নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

এসএ টিভির রাজশাহী ব্যুরো ইনচার্জ জিয়াউল গনি সেলিম জানান, গত কয়েকদিন ধরে আবু সাঈদ অসুস্থতায় ভুগছিলেন। তাই সোমবার সকালে তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যান। সেখানে তার নমুনা সংগ্রহ করে বাসায় পাঠিয়ে দেয়া হয়। এরপর তার করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। আবু সাঈদ বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় আছেন।

সেলিম আরও জানান, সম্প্রতি পেশাগত কাজের জন্য তিনি এবং আবু সাঈদ চাঁপাইনবাবগঞ্জে গিয়েছিলেন। এর বাইরে তারা রাজশাহী ছেড়ে কোথাও যাননি। বর্তমান পরিস্থিতিতে সতর্কতার সঙ্গেই তারা কাজ করার চেষ্টা করেছেন। তারপরেও আবু সাঈদ করোনায় আক্রান্ত হয়েছেন।

রাজশাহীর মিডিয়াপাড়ায় আবু সাঈদ প্রথম করোনায় আক্রান্ত হলেন।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: