Loading...
উত্তরকাল > বিস্তারিত > বিদেশ > করোনা ভাইরাসে সৌদি যুবরাজের মৃত্যু

করোনা ভাইরাসে সৌদি যুবরাজের মৃত্যু

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

এবার সৌদি রাজ পরিবারে হানা দিয়েছে করোনা ভাইরাস। ইতোমধ্যে রাজ পরিবারের কিছু সদস্য হাসপাতালে ও নিজেদের বাসভবনে চিকিৎসাধীন রয়েছেন। এর মধ্যে করোনায় আক্রান্ত হয়ে সৌদি এক রাজপুত্রের মৃত্যু হয়েছে বলে খবর প্রকাশ করেছে মিডিল ইস্ট মনিটর।

সৌদি আরবের সরকারি প্রেস এজেন্সি (এসপিএ) জানিয়েছে, করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার মারা গেছেন যুবরাজ সৌদ বিন আবদুল্লাহ বিন ফয়সাল বিন আবদুল আজিজ আল সৌদ।

রয়্যাল কোর্ট তার মৃত্যুর ঘোষণা দেয়। কিন্তু মৃত্যুর কারণ সম্পর্কে নির্দিষ্ট করে কিছু উল্লেখ করেনি কোর্ট। তবে বলা হচ্ছে, যুবরাজের মৃত্যুর পর রাজ পরিবারের অনেক সদস্যই হাসপাতালে করোনার চিকিৎসা নিচ্ছেন।

এর আগে নিউইয়র্ক টাইমস জানিয়েছে, রিয়াদের গভর্নর ফয়সাল বিন বানদার বিন আবদুল আজিজসহ প্রায় দেড়শ যুবরাজ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সৌদি আরবের চিকিৎসক নিজার বাহবরি বলেন, জেদ্দা ও রিয়াদের পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক।

তিনি জানান, প্রায় ১২শ’র বেশি করোনা রোগী আছেন, যাদের অবস্থা গুরুতর। তাদের ভেন্টিলেটর দিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে। ওয়ার্ল্ডোমিটারের তথ্য অনুসারে সৌদি আরবে এখন পর্যন্ত এক লাখের বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। আর মারা গেছেন ৭১২ জন।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: