Loading...
উত্তরকাল > বিস্তারিত > সকালের খবর > মোহাম্মদ নাসিমের ব্রেইন স্ট্রোক

মোহাম্মদ নাসিমের ব্রেইন স্ট্রোক

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

করোনাভাইরাসে আক্রান্ত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। শুক্রবার (৫ জুন) ভোরে তিনি ব্রেইন স্ট্রোক করেন বলে জানিয়েছেন বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের প্রধান নির্বাহী ডা. আল ইমরান চৌধুরী। এখন তার অপারেশন চলছে।

ডা. আল ইমরান চৌধুরী জানান, ভোর সাড়ে ৫টার দিকে বড় ধরনের ব্রেইন স্ট্রোক করেছেন মোহাম্মদ নাসিম। এতে তার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। সকালে তার অপারেশন শুরু হয়। সকাল ১১টা পর্যন্ত অপারেশন চলছিল।

মোহাম্মদ নাসিমের ছেলে তানভীর শাকিল জয় বলেন, এখন আব্বার অবস্থা ভালো না। করোনায় তিনি ভালোই হয়ে গিয়েছিলেন কিন্তু আজ ভোরে ব্রেইন স্ট্রোক করেছেন। এখন তার অপারেশন চলছে। বাবার জন্য সকলের কাছে দোয়া চাইছি।

জানা গেছে, বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তিনি ব্রেইন স্ট্রোক করেন। সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) অ্যাম্বুলেন্স এসেছিল। কিন্তু শারীরিক অবস্থা খারাপ থাকায় নেয়া যায়নি। তাকে হসপিটালেই অপারেশন থিয়েটারে নিয়ে যাওয়া হয়। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. রাজিউল হকের নেতৃত্বে অপারেশন চলছে।

এর আগে, গত সোমবার (১ জুন) শ্বাসকষ্ট নিয়ে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তির পর করোনাভাইরাস পজিটিভ আসে মোহাম্মদ নাসিমের।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: