Loading...
উত্তরকাল > বিস্তারিত > বেলা শেষে > করোনার সময়ে অপপ্রচার করে বিভ্রান্তি ছড়াবেন না: কাদের

করোনার সময়ে অপপ্রচার করে বিভ্রান্তি ছড়াবেন না: কাদের

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বিমত-বহুমত গণতান্ত্রিক সমাজের অলঙ্কার। বিভিন্ন ইস্যুতে রাজনৈতিক দলগুলোর ভিন্নমত থাকবে এটাই স্বাভাবিক। জাতীয় দুর্যোগে সমালোচনা, অপপ্রচার ও বিভ্রান্তি না ছড়াতে বিএনপিকে আহ্বান জানান তিনি। বৃহস্পতিবার (৪ জুন) তার সরকারি বাসভবন থেকে সড়ক ও জনপথ অধিদফতরের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ আহ্বান জানান তিনি।        

ওবায়দুল কাদের বলেন, অভিন্ন প্রাণঘাতী ঘটনার বিরুদ্ধে লড়াইয়ে আমরা দ্বিমত পোষণ করতে পারি না। এখন ঐক্যবদ্ধ থাকাই সংকট সমাধানের সবচেয়ে বড় শক্তি। এতে লড়াইয়ের ময়দানে থাকা যোদ্ধারা মনে শক্তি পাবে। তাই আমি বিএনপিসহ রাজনৈতিক দলগুলোকে বলবো, সরকারের সমালোচনাকে আপনারা নিত্য রুটিন ওয়ার্কে পরিণত করবেন না। এ ধরনের অপপ্রচার ও বিভ্রান্তি করোনা সংক্রমণ তথা ভাইরাসকে প্রাণশক্তি জোগাচ্ছে।    

গণপরিবহনগুলোকে স্বাস্থ্যবিধি মেনে পরিচালনা করা জন্য শ্রমিক ও মালিকদের প্রতি আহ্বান জানান সড়ক পরিবহনমন্ত্রী। পাশাপাশি যে সব পরিবহন অতিরিক্ত ভাড়া আদায় করবে, স্বাস্থ্যবিধি মানবে না, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বিআরটিএ, হাইওয়ে পুলিশ, জেলা পুলিশ লাইনসহ সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ জানান তিনি।

কিছু কিছু হাসপাতালের বিরুদ্ধে করোনা রোগীদের উপেক্ষা করার অভিযোগ রয়েছে বলেও উল্লেখ করে তিনি এসব হাসপাতালগুলোকে এ বিষয়ে আরও মানবিক হওয়ার আহ্বান জানান।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: