Loading...
উত্তরকাল > বিস্তারিত > উত্তরবঙ্গ > নওগাঁয় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নওগাঁয় ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

নওগাঁর রাণীনগরে বাড়িতে ঢুকে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রাতোয়াল গ্রামের রুঞ্জু মণ্ডলের বাড়িতে এ ঘটনা ঘটে বলে তার বড় মেয়ে রুমি আক্তার জানান।

নিহত রুঞ্জু (৪৫) ওই গ্রামের শুকবর আলী মণ্ডলের ছেলে। তিনি স্থানীয় রাতোয়াল বাজারে ধান, চাল, সার ও তেলের ব্যবসা করতেন।

রুমি সাংবাদিকদের বলেন, “বৃহস্পতিবার রাতে আমরা সবাই ঘুমিয়ে পড়ার পর অনুমানিক সাড়ে ১২টার দিকে মুখোশধারী এক যুবক বাড়ির পাশে লাগানো গোয়াল ঘরের টিন কেটে রান্নাঘরে প্রবেশ করে পানির মোটর চালু করে। আমার নানা শব্দ পেয়ে আমার মাকে ডেকে মোটর বন্ধ করতে বলেন।

“এ সময় আমার বাবা উঠে মোটর বন্ধ করার জন্য রান্না ঘরের দরজা খোলা মাত্রই মুখোশধারী ওই যুবক ধারালো অস্ত্র দিয়ে আমার বাবাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় আমার মা এগিয়ে গেলে তাকেও কুপিয়ে জখম করা হয়। পরে আমরা সবাই এগিয়ে গেলে হামলাকারী গোয়াল ঘরের দরজা খুলে পালিয়ে যায় “

পরে আহত রুঞ্জুকে উদ্ধার করে প্রথমে নওগাঁ ও পরে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরের দিকে তার মৃত্যু হয় বলে জানান রুমি।

তবে ওই হামলাকারী হত্যার উদ্দেশ্যে নাকি তার বাড়িতে ডাকাতির কোন পরিকল্পনা ছিল এবং হামলাকারীর সঙ্গে সহযোগিতায় আর কেউ ছিল তা জানাতে পারেন নি রুমি।

এ বিষয়ে রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, “ডাকাতি বা লুটপাটের জন্য এ ঘটনা ঘটেছে, এমন কোনো আলামত পাওয়া যায়নি। তবে যে ব্যক্তি এ ঘটনা ঘটিয়েছে- ওই বাড়িতে তার আগে থেকেই যাতায়াত ছিল। পূর্ব কোন শত্রুতার জের এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ।”

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: