।। সংবাদ বিজ্ঞপ্তি, রাসিক ।।

অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রথম প্রহরে রাজশাহী কলেজ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। ২১ ফেব্রুয়ারি দিবসের প্রথম প্রহরে রাত ১২টা ১ মিনিটে শ্রদ্ধা নিবেদন করেন মেয়র। পুষ্পস্তবক অর্পণের পর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

পুষ্পস্তবক অর্পণের সময় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির বিপিএম, পিপিএম, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেনী, রাজশাহী কলেজ অধ্যক্ষ প্রফেসর হবিবুর রহমান, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মীর ইকবাল, মুক্তিযোদ্ধা নওশের আলী, যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল হুদা রানা, সাংগঠনিক সম্পাদক এ্যাড. আসলাম সরকার, আসাদুজ্জামান আজাদ, ত্রাণ ও দুযোর্গ বিষয়ক সম্পাদক ফিরোজ কবির সেন্টুসহ অন্যান্য নেতৃবৃন্দ, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা, রাসিকের ২২ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, নগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন সহ থানা, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এরআগে নগরের কুমারপাড়াস্থ মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে র‌্যালি নিয়ে রাজশাহী কলেজ শহীদ মিনার প্রাঙ্গণে আসেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।