Loading...
উত্তরকাল > বিস্তারিত > উত্তরবঙ্গ > রাসিকের তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন হওয়ায় রাজশাহীতে আনন্দ র‌্যালি

রাসিকের তিন হাজার কোটি টাকার প্রকল্প অনুমোদন হওয়ায় রাজশাহীতে আনন্দ র‌্যালি

পড়তে পারবেন < 1 মিনিটে

।। সংবাদ বিজ্ঞপ্তি, রাসিক ।।

রাজশাহী নগরের অবকাঠামো উন্নয়নে ২৯৩১ দশমিক ৬২ কোটি টাকা একনেক সভায় অনুমোদিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের নির্দেশে বুধবার সকালে আয়োজিত র‌্যালিটি নগরের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে। র‌্যালিতে নেতৃত্বে দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি শাহীন আকতার রেনী ও কাউন্সিলরবৃন্দ।

বুধবার সকালে ৩০টি ওয়ার্ড থেকে কাউন্সিলরদের নেতৃত্বে আনন্দ র‌্যালি নগরভবনের সামনে এসে জড়ো হয়। এরপর নগর ভবনের সামনে থেকে সকলের অংশগ্রহণে বিশাল বর্ণাঢ্য আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালির সামনে জাতীয় পতাকা ও রাসিকের পতাকা। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি এবং প্রধানমন্ত্রীকে অভিনন্দন বার্তা সংবলিত প্লেকার্ড। র‌্যালিতে ছিল ঐতিহ্যবাহী টমটম ও সুসজ্জিত গাড়ি। অংশগ্রহণকারীদের হাতে ছিল ছোট ছোট পতাকা। র‌্যালিতে অংশগ্রহণকারীরা রঙিন সাজে সজ্জিত হয়ে ব্যান্ড দলের বাদ্যের তালে তালে আনন্দ-উল্লাস প্রকাশ করেন।

বর্ণাঢ্য র‌্যালিটি নগর ভবন হতে শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বর হয়ে নিউ মার্কেটের সমানে দিয়ে সাহেববাজার জিরোপয়েন্ট হয়ে কুমারপাড়া মহানগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঘুরে আরডিএ মার্কেটের সামনে দিয়ে রাজশাহী কলেজ মোড় হয়ে রানীবাজার হয়ে পুনরায় নগরভবনে এসে শেষ হয়। র‌্যালি শেষে নগরভবন চত্বরে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত আলোচনা সভা। র‌্যালি ও সভা হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে রাজশাহীবাসীর জন্য মুজিববর্ষের সেরা উপহার ২৯৩১ দশমিক ৬২ কোটি টাকার রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প অনুমোদন দেয়ায় প্রধানমন্ত্রীকে রাসিক মেয়রের এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে কৃতজ্ঞতা, ধন্যবাদ জ্ঞাপন ও অভিনন্দন জানানো হয়।

আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন সমাজসেবী শাহীন আকতার রেনী, রাসিকের প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, ২১নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম প্রমুখ।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: