Loading...
উত্তরকাল > বিস্তারিত > বেলা শেষে > নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ সমাবেশ, আটক ৩

নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ সমাবেশ, আটক ৩

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বাংলা ট্রিবিউন, ঢাকা ।।

দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ সমাবেশ চলছে। সমাবেশে যোগ দিতে যাওয়ার সময় নাইটিংগেল মোড় থেকে দলটির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনকে আটক করে পুলিশ। শনিবার (১৫ ফেব্রুয়ারি) সকালের দিকে নয়াপল্টনে কার্যালয়ের সামনে থেকে দুই কর্মীকে আটক করা হয়েছে বলেও দাবি করেছে বিএনপি।

শনিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১টা ৫০ মিনিটে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে বিক্ষোভ কর্মসূচির শুরু হয়। সকাল থেকে পুলিশ বিএনপির কার্যালয় ঘিরে রেখেছিল।

পুলিশের পল্টন জোনের উপকমিশনার এনামুল হক মিঠু বলেন, ‘আমাদের কাছে বিক্ষোভ মিছিলের অনুমতির কোনও খবর নেই। তাই আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে নয়াপল্টনে অবস্থান নিয়েছি আমরা।’

সকাল থেকে পুলিশ বিএনপির কার্যালয়ের সামনের ফুটপাতে অবস্থান নিলেও দুপুর ২টার দিকে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে আসতে শুরু করলে পুলিশ হোটেল ভিক্টোরিয়া ও এর আশপাশে অবস্থান নেয়।

বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ বলেন, ‘আমাদের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলনসহ বেশ কেয়েকজন নেতাকর্মীকে আটক করা হয়েছে।’

বিক্ষোভ সমাবেশ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, আমির খসরু মাহমুদ চৌধুরী, ইকবাল হাসান মাহমুদ টুকু প্রমুখ উপস্থিত আছেন।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: