Loading...
উত্তরকাল > বিস্তারিত > সকালের খবর > গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে ঝরলো পাঁচ প্রাণ

গোপালগঞ্জে বাস-নসিমন সংঘর্ষে ঝরলো পাঁচ প্রাণ

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

গোপালগঞ্জের কাশিয়ানীতে যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে পাঁচজন নিহত ও ৯ জন আহত হয়েছেন। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে কাশিয়ানী উপজেলার পোনা বাস স্ট্যান্ডের কাছে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- কাশিয়ানী উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩০), মিজান (৪৩), সুমন (২৮), সিরাজুল ইসলাম (৪০) ও অজ্ঞাত পরিচয় একজন (৪০)।

পুলিশ ও এলাকাবাসী জানিয়েছেন, খুলনা থেকে ছেড়ে আসা ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠার সময় একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মিজান নামে এক শ্রমিক নিহত হন। গুরুতর আহত হন ১১ শ্রমিক।

পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা হাসপাতালে নিয়ে আসলে বদির ও সুমন মারা যান। গুরুতর আহত ছয় জনকে কাশিয়ানী উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে অজ্ঞাত একজনের (৪০) মৃত্যু হয়। দুইজনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে সিরাজুল মোল্লা (৩০) নামে একজন মারা যান।

পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি জানিয়েছেন, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা একটি ভবনে ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।

সবশেষ আপডেট

উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: