Loading...
উত্তরকাল > বিস্তারিত > রাতের সংবাদ > আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সাঈদ খোকন

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে সাঈদ খোকন

পড়তে পারবেন < 1 মিনিটে

।। বার্তাকক্ষ প্রতিবেদন ।।

ঢাকা দক্ষিণে মেয়র পদে পুনঃনির্বাচনের মনোনয়ন না পাওয়া সাঈদ খোকনকে কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য করেছে আওয়ামী লীগ।

রোববার দলের এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, “আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা গত ২০ ও ২১ ডিসেম্বর ২০১৯ অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল কর্তৃক প্রদত্ত ক্ষমতাবলে এ মনোনয়ন প্রদান করেছেন।”

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ দুই সিটি করপোরেশনে ভাগ হওয়ার পর ২০১৫ সালের ২৮ এপ্রিল প্রথম নির্বাচনে জিতে দক্ষিণ সিটির মেয়র হন সাঈদ খোকন।

অবিভক্ত ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ছেলে খোকন এবারও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। তবে তার জায়গায় যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ মনির ছেলে শেখ ফজলে নূর তাপসকে প্রার্থী করেছে আওয়ামী লীগ।  

গত ২৬ ডিসেম্বর ধানমণ্ডিতে আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতে এসে কেঁদে ফেলেন খোকন। তিনি বলেছিলেন, রাজনীতিতে ‘কঠিন সময়’ পার করছেন।

তবে তাপসকে মেয়র পদে মনোনয়ন দেয়ার পর খোকন বলেন, “নেত্রী (শেখ হাসিনা) আমার জন্য যেটা ভালো মনে করেছেন সেটা করেছেন, আলহামদুলিল্লাহ।”

পুরান ঢাকার ছেলে খোকন এর আগে আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণ শাখা কমিটির সদস্য ছিলেন। তার বাবা হানিফ ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

সবশেষ আপডেট

Advertisements
উত্তরকাল

বিশ্বকে জানুন বাংলায়

All original content on these pages is fingerprinted and certified by Digiprove
%d bloggers like this: