।। নিজস্ব প্রতিবেদক, রাজশাহী ।।

আগামী ২৭ জানুয়ারি থেকে রাজশাহীতে শুরু হতে যাচ্ছে মিডিয়াকাপ ক্রিকেট টুর্নামেন্ট। এবারের টুর্নামেন্টের টাইটেল ‘পদ্মাটাইমস মেয়র মিডিয়াকাপ ক্রিকেট টুর্নামেন্ট’।

রাজশাহীর কর্মরত সাংবাদিকদের নিয়ে গত ৪ বছর ধরে সাংবাদিকদের চারটি সংগঠন পালাক্রমে নিয়মিত এই টুর্নামেন্টের আয়োজন করে আসছে। এবার আয়োজক সংগঠন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (আরটিজেএ)।

আয়োজকদের সূত্রে জানা গেছে, এবারের টুর্নামেন্টে সার্বিক সহায়তা করছেন রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও পদ্মাটাইমসের প্রকাশক আজিজুল আলম বেন্টু। সেকারণে এবারই প্রথম টুর্নামেন্টে টাইটেল স্পন্সরের নাম যুক্ত হয়েছে।

বুধবার (৮ ডিসেম্বর) আরটিজেএ অর্থ সম্পাদক মাহফুজুর রহমান রুবেলের ইমেইল থেকে সংবাদমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে পদ্মাটাইমস মেয়র মিডিয়াকাপ ক্রিকেটের সময়সূচি জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরটিজেএ সাধারণ সম্পাদক ও এবারের টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব মেহেদী হাসান শ্যামলের বরাত দিয়ে জানানো হয়, “১০ জানুয়ারি শুক্রবার থেকে সাংবাদিকদের রেজিস্ট্রেশন শুরু হবে। রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, রাজশাহী সাংবাদিক ইউনিয়ন, রাজশাহী সাংবাদিক কল্যাণ তহবিল, রাজশাহী ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য এবং গত মিডিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্টে অংশ নেয়া সাংবাদিকরা এবার রেজিস্ট্রেশন করতে পারবেন।

রেজিস্ট্রশনের জন্য জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, কর্মরত প্রতিষ্ঠানের পরিচয়পত্রের ফটোকপি, এক কপি পাসপোর্ট সাইজের ছবি ও রেজিস্ট্রেশন ফি ২০০ টাকা জমা দিতে হবে। টিমের মালিককে ৫০০০ টাকা অফেরতযোগ্য ফি প্রদান করতে হবে। 

খেলোয়াড়দের রেজিস্ট্রেশনের শেষ তারিখ আগামী ১৫ জানুয়ারি। এরপর ১৭ জানুয়ারি যাচাই-বাছাই শেষে ১৯ জানুয়ারি খেলোয়াড়দের নিয়ে নিলামের আয়োজন করা হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, টুর্নামেন্টে অংশ নিতে রেজিস্ট্রেশন এবং অন্যান্য তথ্যের জন্য এবারের টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আবু সালে মো. ফাত্তাহ এবং সদস্য সচিব মেহেদী হাসান শ্যামলের সঙ্গে যোগাযোগ করা যাবে। ফরম সংগ্রহ ও জমা দেয়া যাবে আরটিজেএ’র অর্থ সম্পাদক মাহফুজুর রহমান রুবেল, নির্বাহী সদস্য রাকিবুল হাসান রাজিব  ও রফিকুল ইসলামের কাছে।