।। শোবিজ প্রতিবেদন ।।

মাইলস-এর ৪০ আর আর্টসেল-এর ২০ বছরপূর্তি উৎসবের মধ্য দিয়ে রাজধানীতে ধুম লেগেছে কনসার্টের। জোয়ার উঠেছে তারুণ্যের। দুটি বড় আয়োজনের মাত্র ৩ দিনের ব্যবধানে আবারও বসেছে রকপ্রেমীদের মিলনমেলা।

দেশের ৯টি ব্যান্ড নিয়ে শুক্রবার (২৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হচ্ছে ‘ঢাকা রক ফেস্ট ২০১৯’। এই আয়োজনে আন্ডারগ্রাউন্ড ব্যান্ডগুলোর সঙ্গে অন্যতম চমক হয়ে যুক্ত হলেন সংগীতশিল্পী অর্ণব।

রাজধানীর বসুন্ধরা আইসিসিবি এক্সপো জোনে এটির আয়োজন করছে স্কাই ট্র্যাকার লিমিটেড। পৃষ্ঠপোষকতায় আছে গানবাংলা টিভি ও বাংলালিংক।

আয়োজকরা জানান, অর্ণবের বাইরে এতে অংশ নেবে ব্যান্ড নেমেসিস, আর্বোভাইরাস, অ্যাভয়েডরাফা, পাওয়ারসার্জ, বে অব বেঙ্গল, ট্রেইনরেক, ওন্ড, কনক্লুশন ও সিন।

আয়োজক স্কাই ট্র্যাকার লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা আলম বলেন, ‘প্রথমবারের মতো আমরা আন্ডারগ্রাউন্ড ব্যান্ড নিয়ে এমন আয়োজন করছি। টিকিট বিক্রির দিক থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। আমাদের সঙ্গে যুক্ত হয়েছেন অর্ণব। মোট মিলিয়ে পুরো আয়োজনটি শ্রোতারা উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।’

জানা যায়, শুক্রবার (২৭ ডিসেম্বর) বেলা ১২টায় ‘ঢাকা রক ফেস্ট ২০১৯’-এর গেট ওপেন হয়। অনুষ্ঠান চলবে রাত ১০টা পর্যন্ত। টিকিটের দাম রাখা হয়েছে ২০০ টাকা।