।। সংবাদ বিজ্ঞপ্তি, আরইউজে ।।

রাজশাহী সাংবাদিক ইউনিয়ন মুক্তিযুদ্ধের পক্ষের গণমাধ্যমকর্মীদের সংগঠন। যার রেজিস্ট্রেশন নম্বর- রাজ-১০৮৮। দীর্ঘদিন ধরেই মুক্তিযুদ্ধের পক্ষের গণমাধ্যমকর্মীরা এই সংগঠনের সদস্য হিসেবে আছেন। রেজিস্ট্রেশন পাওয়ার পর থেকে শ্রম অধিদফতরের সব নিয়ম-কানুন মেনে রিটার্ন দাখিলসহ অন্যান্য বিষয়ে অবগত করে আসছেন নির্বাচিত নেতৃবৃন্দ।

সম্প্রতি লক্ষ্য করা যাচ্ছে যে, রাজ-১০৮৮ নম্বর রেজিস্ট্রেশনটি অন্য আরেকটি গোষ্ঠী ব্যবহার করছে। যা আইন সঙ্গত নয়। সম্প্রতি, ওই গোষ্ঠী এই রেজিস্ট্রেশনটি ব্যবহার করে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ বিজ্ঞপ্তি পাঠিয়েছে। এতে সাধারণ মানুষ বিভ্রান্ত হচ্ছে বলে অভিযোগ করেছেন আরইউজের সাধারণ সম্পাদক তানজিমুল হক।

এনিয়ে বৃহস্পতিবার শ্রম অধিদফতরের পরিচালকের কাছে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের পক্ষে সাধারণ সম্পাদক তানজিমুল হক লিখিত অভিযোগ করেছেন। শ্রম অধিদফতরকে আইনগত পদক্ষেপ নেয়ার অনুরোধ জানানো হয়েছে। শ্রম অধিদফতরের পক্ষ থেকে আগামী সোমবার ওই গোষ্ঠীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার কথা জানানো হয়েছে।

রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক তানজিমুল হক, যুগ্মসাধারণ সম্পাদক সাইফুর রহমান রকি, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, সদস্য মিজানুর রহমান টুকু ও সামাদ খান এক বিবৃতিতে জানিয়েছেন, ওই গোষ্ঠীর বিরুদ্ধে শিগগিরই ফৌজদারি মামলা করা হবে।